kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


তবু সম্মানের সাথেই আফ্রিদিকে বিদায় দেবে পিসিবি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১৯



তবু সম্মানের সাথেই আফ্রিদিকে বিদায় দেবে পিসিবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি খেলে অবসর নিতে চেয়েছিলেন শহীদ আফ্রিদি। তার সেই আশা পূরণ হচ্ছে না।

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানাচ্ছে, সাবেক অধিনায়ক ও অল-রাউন্ডারকে সম্মানের সাথেই বিদায় জানানোর পরিকল্পনা আছে তাদের। একই সাথে তারা বিদায় বলতে চায় অফ স্পিনার সাঈদ আজমলকেও।

ক্যারিবিয়ানদের সাথে এই মাসেই সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রধান নির্বাচক ইনজামাম-উল হকের দেওয়া ওই সিরিজের দলে আফ্রিদি ছিলেন না। শোনা যায়, আফ্রিদি আমিরাতের সিরিজটিতে খেলে অবসরে যাওয়ার তদবির করেছিলেন। তাতে কাজ হয়নি। কারণ, চিকিৎসার জন্য দেশের বাইরে পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান। দেশে নেই পিসিবির শীর্ষ স্থানীয় কর্মকর্তা নাজাম শেঠিও। এই অবস্থায় ওই পরিকল্পটা ভেস্তে যায়।

তবে এর মধ্যে সোশাল মিডিয়া টুইটারে আপডেট এসেছে। একজন পাকিস্তানি সাংবাদিকের জিজ্ঞাসা ছিল, আফ্রিদির মতো সুপারস্টারকে কি বোর্ড কোনো প্রীতি ম্যাচ আয়োজন করেও সম্মানের সাথে বিদায় দিতে পারে না? এই প্রশ্নের জবাবে নাজাম শেঠি লিখেছেন, "একমত। পিসিবি আফ্রিদি ও আমলকে যোগ্য বিদায়ই দেবে। আগামী সপ্তাহে তাদের সাথে দেখা করে বিষয়টি আলোচনা করবো আমি। " আফ্রিদি গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নেতৃত্ব ছেড়েছেন। এরপর আর দলে ফিরতে পারেননি। আজমল বহুদিন ধরেই দলে নেই।


মন্তব্য