kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


হেলিকপ্টার দুর্ঘটনা থেকে সাকিব রক্ষা পাওয়ায় স্বস্তি

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৫৯



হেলিকপ্টার দুর্ঘটনা থেকে সাকিব রক্ষা পাওয়ায় স্বস্তি

একটুর জন্য হেলিকপ্টার দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন সাকিব আল হাসান। প্রবল ঝাঁকুনি দেওয়া এই খবরের মধ্যেও আছে স্বস্তি।

নিরাপদে আছেন বাংলাদেশের ইতিহাসের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার। বিশ্বের সেরা ওয়ানডে অল রাউন্ডারের এই খবর এখন ভাইরাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাচ্ছে সাকিব রক্ষা পাওয়ায়। আজ সকালে কক্সবাজারের উখিয়ায় একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়। সাকিবকে কক্সবাজারে পৌঁছে দিয়ে ফিরছিল হেলিকপ্টারটি। এই দুর্ঘটনায় একজন নিহত ও চারজন আহত হওয়ার খবর মিলেছে।

জানা যায়, বিজ্ঞাপনের একটি কাজের জন্য কক্সবাজারে গেছেন সাকিব। পরিবার নিয়ে ঈদ কাটিয়েছেন নিজের শহর মাগুরায়। ইনানীর একটি হোটেলে সাকিবকে নামিয়ে দেয় বেসরকারি প্রতিষ্ঠানের হেলিকপ্টারটি। ফেরার পথে কিছুদূর গিয়ে বিধ্বস্ত হয় সেটি।

এই সংবাদ আসার পর এনটিভির জ্যেষ্ঠ ক্রীড়া সাংবাদিক বর্ষণ কবির ফেসবুকে লিখেছেন, "অাল্লাহ মেহেরবান। সাকিবও হতে পারতেন দুর্ঘটনার শিকার। ফোন দিলাম। কণ্ঠের উত্তেজনা ওঁকে কখনও ভাবায় না। অাজও তাই। 'অামি শুটিং করছি। চিন্তা করবেন না'। "

এটিএন নিউজের অ্যাসোসিয়েট হেড অব নিউজ প্রভাষ আমিন ফেসবুকে লিখেছেন, "সাকিব আল হাসানকে কক্সবাজারের ইনানীর রয়েল টিউলিপে নামিয়ে ঢাকায় ফেরার পথে বিধ্বস্ত হয়েছে তাকে নিয়ে যাওয়া হেলিকপ্টারটি। দুর্ঘটনায় একজন মারা গেছেন। যিনি মারা গেছেন, তার জন্য গভীর শোক। তবে 'বাংলাদেশের জান, সাকিব আল হাসান' সুস্থ ও নিরাপদ আছেন। সৃষ্টিকর্তার প্রতি অসীম কৃতজ্ঞতা। "

একজন লিখেছেন, "ষোল কোটি মানুষের দোয়াই রক্ষা করেছে সাকিবকে। " নানা মানুষ নানাভাব সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের সাবেক অধিনায়ক ২৯ বছরের সাকিবের এই দুর্ঘটনা থেকে বেঁচে যাওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন।


মন্তব্য