kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


জনপ্রিয়তায় নেইমারকে ছাড়িয়ে যাচ্ছেন তার প্রিয়দর্শিনী বোন!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪০



জনপ্রিয়তায় নেইমারকে ছাড়িয়ে যাচ্ছেন তার প্রিয়দর্শিনী বোন!

ব্রাজিলে এসে গেছে নেইমারের এক প্রতিদ্বন্দ্বী! জনপ্রিয়তায় যে কিনা নেইমারকে ব্রাজিলে ছাড়িয়ে যাওয়ার হুমকি দিচ্ছে। আর তা নিয়ে এখন সরগরম সোশাল মিডিয়া।

তিনি বাইরের কেউ নন। নেইমারেরই ছোটো বোন রাফায়েলা বেকরান!

ইন্সটাগ্রামে হু হু করে বাড়ছে রাফায়েলার জনপ্রিয়তা। অনেক দিন ধরেই আলোচিত মহাতারকার এই বোন। আর বরাবর ইন্সটাগ্রামে নিজের আকর্ষণীয় সব ছবি পোস্ট করে ফলোয়ারদের নজর কাড়ছেন মাত্র ২০ বছরের রাফায়েলা।

২৪ বছরের নেইমার তার দেশ ব্রাজিলের জাতীয় হিরো। দেশের অন্যতম আলোচিত একজন। অধিনায়ক হিসেবে ব্রাজিলকে ইতিহাসের প্রথম অলিম্পিক ফুটবল সোনা জিতিয়েছেন সম্প্রতি। ছিলেন জাতীয় দলেরও অধিনায়ক। ব্রাজিলের ইতিহাসের অন্যতম আলোচিত এই ফুটবলারের বোন ঝড় তুলেই যাচ্ছেন সোশাল মিডিয়ায়।

এই সুন্দরী মাঝে মাঝেই বিখ্যাত ভাই নেইমারের সাথে নানা পোস্ট দিয়ে থাকেন। একবার তো বার্সেলোনা থেকে নেইমারের চলে যাওয়ার ইঙ্গিতও দিয়েছিলেন। নেইমারও প্রাণ দেন বোনের জন্য। তার ডান হাতে রাফায়েলার চেহারার ট্যাটু আছে। রাফায়েলার পিঠে আছে নেইমারের চোখের ট্যাটু। আবার ইতালিয়ান ভাষায় 'সোরেলা' বা বোন লেখা ট্যাটু আছে নেইমারের বাঁ হাতে। আর রাফায়েলার বাঁ কাঁধে। 'ফ্রাতেল্লো' বা ভাই লেখা ট্যাটু আছে।

একসময় নেইমারের সাবেক ক্লাব সান্তোসের সতীর্থ লুকাস লিমার সাথেই রাফায়েলার ডেট করার খবর মিলেছিল। ডেভিড বেকহামের পাঁড় ভক্ত বলে রাফায়েলা নামের শেষে নেইমারদের পারিবারিক সান্তোস বাদ দিয়ে বেকরান লেখেন বলে খবর আছে। ২০১৪ বিশ্বকাপের আগে একটি বিখ্যাত কমার্শিয়ালে নেইমার ছিলেন কেন্দ্রে। সেটিতে ছিলেন রাফায়েলাও। এখন ইন্সটাগ্রামে তার ফলোয়ার ২.৪ মিলিয়ন। অবশ্য নেইমারের ফলোয়ার ৫৯.২ মিলিয়ন। রাফায়েলা অনেক পেছনে থাকলেও উঠে আসছেন দ্রুত।


মন্তব্য