kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ফ্রান্সে জোড়া গোলের পর সুন্দরীর সাথে বালোতেল্লি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২১



ফ্রান্সে জোড়া গোলের পর সুন্দরীর সাথে বালোতেল্লি

ফ্রান্সের দক্ষিণে যেন দখিনা হাওয়াই লেগেছে মারিও বালোতেল্লির গায়ে। নিসের সমর্থকরা মনে করে তাকে নিয়ে ক্লাব বড় ঝুঁকি নিয়েছে।

আর এখানে কিছু না করতে পারলে ২৬ বছরের প্রতিভাবান ইতালিয়ানের ক্যারিয়ারের অপমৃত্যুর সমুহ শঙ্কা। সেই শঙ্কা থেকে উড়ে আসার পথে ফরাসি লিগ ওয়ানে অভিষেকেই জোড়া গোল করেছেন বারোতেল্লি। ক্ষেপাটে ফুটবলার তারপর সাবেক ক্লাব লিভারপুলকে বেশ এক হাত নিয়েছেন। এরপর মাঠের বাইরে এক অজ্ঞাতনামা সুন্দরীর সাথে দেখা গেছে তাকে।

রবিবার মার্সেইয়ের বিপক্ষে বালোতেল্লির শুরু। যাকে কোনো ক্লাব এবার নিতে চাইলো না তাকে লিভারপুল থেকে তুলে এনে যেন নিস উদ্ধারই করেছে। বালোতেল্লি প্রথম ম্যাচেই সেই দায় শোধের পথে হেটেছেন। হ্যাটট্রিক হয়নি। তবে তার দুই গোলে ৩-২ গোলের জয তুলে নিয়েছে নিস। এরপর বালোতেল্লি বলেছিলেন, লিভারপুলে সই করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভূল।

এরপর মঙ্গলবার এ নারীকে নিয়ে মোনাকোতে মধ্যাহ্ন ভোজ করতে গেছেন বালোতেল্লি। এক্সক্লুসিভ ৩১ রেস্টুরেন্টে একসাথে সময় কাটান তারা। বেশ হাসিখুশি ছিলেন বালোতেল্লি। বিশেষ করে এই নারীর সাথে আলাপের সময় তাকে আরো খুশি লাগে।

ফ্রান্সের সংবাদপত্রগুলো অবশ্য দারুণ প্রশংসা করেছে বালোতেল্লির খেলার। তাদের দাবি, প্রথম ম্যাচেই ক্লাব নিসের সমর্থকদের মন কেড়ে নিয়েছেন। 'সুপার মারিও' নামটি বালোতেল্লির প্রথম ম্যাচেই আবার ফিরে এসেছে তার সাথে। কিন্তু এই ফুটবলারকে নিয়ে শঙ্কাটা কি এখনো কাটে? তার অতীত বলে, উল্টোপাল্টা কাজ না করলে এতদিনে বিশ্বের সেরাদের তালিকায় থাকতেন। ভুলগুলো শুধরে বালোতেল্লি কি পারবেন তার প্রতিশ্রুতি পূরণ করতে।


মন্তব্য