kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ক্রিকেট তারকারা ঈদ করছেন যেভাবে

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩৬



ক্রিকেট তারকারা ঈদ করছেন যেভাবে

বাংলাদেশের জাতীয় ক্রিকেট তারকাদের বেশির ভাগ ঢাকার নন। পেশাগত কারণে ঢাকায় থাকেন।

এখানে অনেকটা স্থায়ী আবাস এখন। কিন্তু ঈদ এলে তাদের অনেকেই ফিরে যান শেকড়ে। গ্রামের বাড়ি। মা-বাবা, আত্মীয়, পরিজনের সাথে ঈদ কাটিয়ে আবার ফেরেন ব্যস্ততায়। এই ঈদুল আজহায়ও যেমন মাশরাফি, সাকিব, মুশফিক, মুস্তাফিজ, রুবেল, নাসির, সাব্বিররা ঢাকার বাইরে। ঈদের নামাজ আদায় করার পর কোরবানি করেছেন সকলে। কে কিভাবে ঈদ কাটাচ্ছেন জেনে নিন ছবিতে।

\"\"

বরাবরের মতো প্রাণের শহর নড়াইলে ফিরে গেছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেখানকার পৌর কেন্দ্রীয় ঈদগাহে ছেলে সাহিল ও মেয়ে হুমায়রাকে নিয়ে গিয়েছিলেন ঈদের জামাতে। সাথে পরিবারের অন্যরা তো ছিলই।

\"\"

কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান সাতক্ষীরার ছেলে। সেখানেই মা-বাবা, ভাই-বোনদের সাধে ঈদ কাটাচ্ছেন। কা‌লিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের ‌তেতু‌লিয়া পূর্বপাড়া ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন মুস্তাফিজ। ঈদগাহের উন্নয়নে ১ লাখ টাকা অনুদান দেন তিনি।

\"\"

অল রাউন্ডার সাকিব আল হাসান তার শহর মাগুরায়। স্ত্রী উম্মে আহমেদ শিশির, শিশুকন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে গেছেন বাবা-মায়ের সাথে ঈদ করতে। শহরের নোমানী ময়দানে ঈদের নামাজ আদায় করেছেন।

\"\"

টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম বগুড়ায়। আগের দিন ফেসবুকে লাইভ করেছেন। ঈদের সকালে পরিবারের ছোটরাও জামাতে ছিল তার সাথে।

\"\"

তাসকিন আহমেদ অস্ট্রেলিয়া থেকে অবৈধ বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়ে এসেছেন। ফল প্রকাশ হয়নি এখনও। পরিবারের সাথে ঢাকায় কাটছে তার ঈদ।

\"\"

অল রাউন্ডার মাহমুদউল্লাহ ঈদে ফেসবুকে দিয়েছেন সেলফি।
\"\"

অল রাউন্ডার নাসির হোসেন রংপুরে। ঈদের জামাত থেকে ফেসবুকে ছবি দিয়েছেন।

\"\"

ড্যাশিং ব্যাটসম্যান সাব্বির রহমান রাজশাহীতে। সেখানে ঈদের জামাত আদায় করেছেন। ছবিও দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

\"\"
নারী ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম দলের সাথে আয়ারল্যান্ড থেকে ঢাকা পৌঁছেছেন গেল রাতে। তার আগেই ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আইরিশদের ওয়ানডে সিরিজে হারিয়ে এসেছে জাহানারার দল।

 

 

 


মন্তব্য