kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


চতুর্থ ম্যাচে হোঁচট খেল চেলসি

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৫



চতুর্থ ম্যাচে হোঁচট খেল চেলসি

টানা তিন ম্যাচ জয়ের পর ইংলিশ প্রিমিয়ার ফুটবল লীগে হোঁচট খেল ফেভারিট চেলসি। রোববার রাতে লীগে নিজেদের চতুর্থ ম্যাচে সোয়ানসি সিটির সাথে ২-২ গোলে ড্র করেছে চেলসি।

ফলে ৪ খেলা শেষে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকতে হচ্ছে তাদের। ৪ খেলায় সবগুলো ম্যাচ জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেষ্টার সিটি।

প্রতিপক্ষের মাঠে শুরুটা ভালোই ছিলো চেলসির। ১৮ মিনিটে ম্যাচে প্রথম এগিয়ে যায় তারা। অস্কারের যোগান দেয়া বল গোলে পরিণত করে দলকে এগিয়ে দেন ডিয়াগো কস্তা। এরপর গোল করার আরও কিছু সুযোগ পেয়েছিলো চেলসি। কিন্তু এই লিড নিয়েই ম্যাচের প্রথমার্ধ শেষ করতে হয় তাদের।

তবে ৫৯ মিনিটে গোল পরিশোধ করে ম্যাচে সমতা আনে সোয়ানসি সিটি। পেনাল্টি থেকে গোলটি করেন সিগার্ডসন। ফলে ম্যাচে ১-১ সমতা বিরাজ করে। তবে এই সমতা বেশিক্ষণ থাকেনি। কারণ ৬২ মিনিটে আবারো গোল করে ম্যাচে প্রথমবারের লিড নেয় সোয়ানসি সিটি। এবার গোল করেন লিরয় ফার।

লিড ধরে রেখে জয়ের স্বপ্ন নিয়েই সামনের দিকে এগিয়ে যাচ্ছিলো সোয়ানসি সিটি। কিন্তু ৮১ মিনিটে প্রতিপক্ষ সীমানায় বল পেয়ে ডান পায়ের দুর্দান্ত শটে সোয়ানসি সিটির জালে বল জড়ান প্রথম গোলের মালিক ডিয়াগো কস্তা। ফলে ম্যাচে ২-২ সমতা চলে আসে। শেষ অবধি এই স্কোরেই ম্যাচটি শেষ হলে, দু’দলকে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়।


মন্তব্য