kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


ঈদে মুশফিকের শুভেচ্ছা ও সমবেদনা (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৫১



ঈদে মুশফিকের শুভেচ্ছা ও সমবেদনা (ভিডিওসহ)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে লাইভ ভিডিও’র মাধ্যমে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। এছাড়া দেশের মাটিতে আসন্ন ক্রিকেট সিরিজের জন্য জাতীয় দল ও তাসকিন আহমেদ-আরাফাত সানির দোয়া এবং টঙ্গির কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে মৃত ব্যক্তিদের পরিবারের জন্য সমবেদনাও জানিয়েছেন তিনি।

১ মিনিট ৩৬ সেকেন্ডের এই ভিডিও বার্তায় মুশফিকুর বলেন, ‘হ্যালো আসসালুমু-আলাইকুম, কোরবানী ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মুবারক। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমার মত যাদের উপর কোরবানী ওয়াজিব হয়েছে, তারা অবশ্যই কোরবানী দিবেন এবং আশা করছি নিজ হাতেই কোরবানী দেয়ার চেষ্টা করবেন। ইনশাল্লাহ আমিও কালকে নিজ হাতেই কোরবানী দেবো।

কোরবানী যেহেতু আনন্দের, আসুন আমরা সবাই মিলে পরিবার-আত্মীয়স্বজন এবং গরীব মিসকিনদের সাথে নিয়ে সেই আনন্দটা ভাগাভাগি করি। আর কোরবানীর দেয়ার সময় অবশ্যই খেয়াল রাখবেন, যেন কোরবানীর পশুর রক্ত বা ময়লা-আর্বজনা অবশ্যই পরিস্কার করে ফেলুন। মাটিতে পুতে ফেলুন বা পানি দিয়ে সেটা পরিস্কার করে ফেলুন।

সামনে আমাদের আফগানিস্তান ও ইংল্যান্ডের সাথে খেলা, এজন্য আমি সবার কাছে দোয়া প্রার্থী। বিশেষভাবে আমাদের তাসকিন ও আরাফাত সানি ভাই, যারা গতকাল পরীক্ষা দিয়ে এসেছেন অস্ট্রেলিয়া থেকে। তাদের জন্য দোয়া করবেন। তারা যেন তাদের সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে আবার যেন বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারেন।

এবারের ঈদে আমাদের পরিবার ও বন্ধু-বান্ধব এবং আরও অনেকেই হজ যাত্রী আছেন। তারা যেন নিরাপদে হজ পালন করে আবারো দেশে ফিরতে পারেন সেই দোয়া করবেন তাদের জন্য।

পরিশেষে টঙ্গিতে যে কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে অনেক মানুষের মৃত্যু হয়েছে, তাদের পরিববারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আল্লাহ যেন তাদের জান্নাতবাসী করে। আর সকলকে আবারো ঈদের শুভেচ্ছা জানিয়ে বিদায় নিচ্ছি। ইনশাল্লাহ আবারো দেখা হবে। আল্লাহ হাফেজ। ’


মন্তব্য