kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


টুইটারে বাড়ির বিদ্যুৎ চাইলেন অশ্বিন!

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১২



টুইটারে বাড়ির বিদ্যুৎ চাইলেন অশ্বিন!

টেস্টে তিনি বিশ্বের সেরা অল রাউন্ডার। এই তো সেদিন ওয়েস্ট ইন্ডিজে দুটি সেঞ্চুরি হাঁকিয়েছেন।

৫ উইকেটের কীর্তিও আছে সেখানে। এখন ভারতের সেরা স্পিনারও তিনি। দেশটির মহাতারকা। কিন্তু থাকেন তো ভারতে। তাই ভারতীয় সমস্যার বাইরে কিভাবে যাবেন! তেমনই এক সমস্যার সমাধানের জন্য টুইটারের শরণ নিলেন রবিচন্দ্রন অশ্বিন। বাড়িতে বিদ্যুতের সমস্যার সমাধান চান তিনি।

চেন্নাইয়ের পশ্চিম মামবালামে অশ্বিনের বাস। এখন খেলছেন তামিলনাড়ু প্রিমিয়ার লিগে। তাই বুঝি সমস্যাটা আরো বেশি ভোগ করছেন। বিদ্যুৎ নিয়ে এই লাগাতার সমস্যা আর কাহাতক সহ্য করা যায়! অশ্বিন তাই টুইট করে দিলেন, "১০ বছরের বেশি সময় ধরে পুরো রাস্তায় কোনো ট্রান্সফর্মার নেই। কেউ কি আছেন সহায়তা করার মতো?" তার আরেকটি টুইট বিদ্যুৎ বিভাগের দৃষ্টি আকর্ষণ করে, "আমার বাড়ির বিদ্যুতের ব্যাপারে কি সহায়তা করতে পারেন? আমি আমার ট্যাক্স নিয়মিত দিই। যথাসময়ে দিই। "

টুইটারে অশ্বিনের উপস্থিতি নিয়মিত। আর নরেন্দ্র মোদির সরকার গঠনের পর ভারতে সোশাল মিডিয়া ভিন্ন রুপ নিয়েছে। অনেকে সরকারকে এই মিডিয়ায় নানা সমস্যার কথা জানান। সমাধানও মেলে দ্রুত। অশ্বিনও সেই পথ ধরলেন। তবে তিনি কাউকে ট্যাগ করেননি। এখনো এই বিষয়ে সরকারের কোনো পদক্ষেপের কথা শোনা যায়নি। তবে তার মতো হাই প্রোফাইল ক্রিকেটারের আরজি যে বৃথা যাবে না, তা বলে দেওয়াই যায়।    

 


মন্তব্য