kalerkantho


মো ফারাহর স্ত্রীর এ কি কাণ্ড!

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২৬



মো ফারাহর স্ত্রীর এ কি কাণ্ড!

এই বছরের শেষেই হয়ত 'স্যার' উপাধি পাবেন মো ফারাহ। হবেন নাইট। কিন্তু তার আগে এসব কি শোনা যাচ্ছে! প্রথমে জানা গেলো, তার ভাইকে ইংল্যান্ড থেকে বের করে দেওয়া হচ্ছে। এবার জানা গেলো, তার স্ত্রী তানিয়া বিমানবন্দরের এক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন! 'ডাবল ডাবল' জয়ের ইতিহাস গড়া বৃটন মো ফারাহ তার আশেপাশের মানুষের কারণেই এখন বিতর্কিত হচ্ছেন।

রিওতে ৫,০০০ ও ১০,০০০ মিটার দৌড়ের ডাবল জিতেছেন মো ফারাহ। এই দুই ইভেন্ট জিতেছিলেন ২০১২ লন্ডন অলিম্পিকেও। বিরল রেকর্ড তার। মো ফারাহরা এখন যুক্তরাষ্ট্রে থাকেন। ২২ আগস্ট তারা আটলান্টা থেকে পোর্টল্যান্ডের বাড়ি যাচ্ছিলেন। একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মো ফারাহ, তার স্ত্রী তানিয়া ও ১১ বছরের মেয়ে রিহান্না সফর করছিলেন। তারা ফার্স্ট ক্লাস বোর্ডিং মিস করেন। তখন তাদের ইকোনোমি ক্লাসের যাত্রীদের সাথে অপেক্ষা করতে বলা হয়।

তানিয়া তাতে ক্ষেপে ওঠেন। ৩০ বছরের এই নারী অভিশাপ দিতে থাকেন অ্যাটেনড্যান্টকে। তাকে "ফা*** প্যাথেটিক" বলেন তানিয়া। 'গরিবের জীবনযাপন করছে' আর তাদের 'অসম্মান' করছে বলেও আক্রমণ করেন। তানিয়া তাদের সাথে যে ব্যবহার করা হয়েছে তার জন্য ক্ষমা দাবি করেন। সৎ কন্যাকে সাথে নিয়ে ৩৩ বছরের মো ফারাহ নাকি নীরব দর্শকের ভূমিকা পালন করেছেন তখন।

এই চেচামেচির ঘটনা সামলাতে আরেকজন কর্মকর্তা এগিয়ে আসেন। তিনি পরিস্থিতি সামলান। বিমানে ওঠার পর অবশ্য মো ফারাহকে সবাই অভিনন্দন জানিয়েছেন। বিমানবন্দর কর্তৃপক্ষ ও মো ফারাহর এজেন্ট এই ঘটনায় কোনো মন্তব্য করতে রাজি হয়নি। মো ফারাহ ও তানিয়া ২০১০ সালে বিয়ে করেন। তাদের তিন সন্তান। রিহান্না তানিয়ার আগের সম্পর্কের সন্তান। তানিয়া তার স্বামীর কিছু কাজ দেখেন। মুখরা হিসেবে তার পরিচিতি আছে।


মন্তব্য