kalerkantho

সোমবার । ২০ ফেব্রুয়ারি ২০১৭ । ৮ ফাল্গুন ১৪২৩। ২২ জমাদিউল আউয়াল ১৪৩৮।


শনিবারই মাঠে নামছেন রোনালদো

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫১



শনিবারই মাঠে নামছেন রোনালদো

'ক্রিস্তিয়ানো রোনালদো লিগ্যাসি'। রোনালদোর নামে নতুন সুগন্ধি। ৩১ বছরের এই পর্তুগাল ও রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড নিজেই এর মোড়ক উন্মোচন করলেন। এই সুবাস আসলে ২০১৫ সালে এসেছে বাজারে। নতুন করে প্রচার হলো। রোনালদোর বিশ্বাস, ভালো সুবাস ছড়াবে এই সেন্ট। আর সেখানেই রোনালদো জানিয়ে দিলেন, এবার মাঠে সুবাস ছড়াতে খেলায় ফিরছেন তিনিও। শনিবার স্প্যানিশ লিগের ম্যাচে ওসাসুনার বিপক্ষে মাঠে নামবেন ৩বারের ফিফা বিশ্ব বর্সসেরা ফুটবলার।

গত জুলাইয়ে ফ্রান্সে ইউরোর ফাইনালে আধ ঘণ্টাও খেলতে পারেননি রোনালদো। হাঁটুর ইনজুরির কারণে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন। এরপর পুনর্বাসনেই কেটে গেল লম্বা সময়। এই মৌসুমে এর মধ্যে তিনটি ম্যাচ খেলে ফেলেছে রিয়াল। এখন রিয়ালের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রোনালদো জানালেন, "আমি তৈরি। " তবে স্প্যানিশ সংবাদপত্র মার্কা জানাচ্ছে, কোচ জিনেদিন জিদান এই ম্যাচে ৬০ মিনিট খেলাবেন রোনালদোকে।

ওসাসুনার বিপক্ষেই সম্ভবত রিয়াল মৌসুমে প্রথমবারের মতো পেতে যাচ্ছে তাদের বিখ্যাত 'বিবিসি' ত্রয়ীকে। গ্যারেথ বেল, করিম বেনজিমা ও রোনালদো একসাথে নামছেন। ফরাসী স্ট্রাইকার বেনজিমা নিতম্বের ইনজুরি থেকে মুক্তি পেয়েছেন। ফিট এখন। এই মৌসুমে প্রথমবারের মতো খেলতে নামবেন। বেল এর মধ্যে গোল করেছেন। সুতরাং, বিবিসিকে পেয়ে রিয়ালের ভক্তদের শনিবারের রাতটা আরো আনন্দময়ই হওয়ার কথা।  


মন্তব্য