kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাবই দেননি বোল্ট!

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১১



গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাবই দেননি বোল্ট!

উসাইন বোল্টের ব্যাকরণই আলাদা! তাই যদি ভেবে থাকেন এখনই গার্লফ্রেন্ড কেসি বেনেটকে নিয়ে বিয়ের বাঁধনে বাঁধা পড়তে যাচ্ছেন বোল্ট তাহলে নির্ঘাৎ ভুল হলো। কারণ, আপনার সেই ভাবনাই ভুল।

বোল্ট তার গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দেননি। তাই বিয়ের প্রসঙ্গই আসে না। যদিও রিও অলিম্পিক ইতিহাস গড়ার পর রিও ও লন্ডনের লাগাতার পার্টিশেষে বোল্ট এখন কেসিকে নিয়েই ব্যস্ত। দুজন ছুটি কাটাচ্ছেন বোরো বোরা দ্বীপে।

সেই দ্বীপ থেকেই স্ন্যাপচ্যাটে একটি ছবি পোস্ট করেন বোল্ট। যেখানে লেখা ছিল, 'সে হ্যাঁ বলেছে'। এই ছবির ক্যাপশনই প্রমাণ করে বোল্ট বিয়ের প্রস্তাব দিয়েছেন কেসিকে। বাগদানও হয়ে গিয়ে থাকতে পারে। কিন্তু বোল্টের এজেন্ট রিকি সিমস বলছেন, বোল্ট কেসির সাথে ছবি পোস্ট করেছেন স্ন্যাপচ্যাটে। ওটা সত্যি। কিন্তু ওই লেখা 'সে হ্যাঁ বলেছে' মিথ্যে। ওটা ইন্টারনেট ট্রল। সর্বকালের দ্রুততম মানব ৩০ বছরের বোল্ট আসলে বিয়ের প্রস্তাবই দেননি ২৬ বছরের কেসিকে।

কার্নিভাল গার্লকে নিয়ে দ্বীপে দারুণ সময় কাটছে। বোল্টের প্রকাশিত আরো ছবিতে তা বোঝা যায়। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন নিয়ে বোল্টও বুঝি রসিকতা করছেন! কেসির সাথে একটি ছবি পোস্ট করে লিখেছেন, "যা পড়েছেন তা বিশ্বাস করে থাকলে আপনারা আমাদের চেনেনই না। " এই পোস্ট আবার কেসিকে ট্যাগ করেছেন বোল্ট।

ওদিকে কেসিও তার সোশাল মিডিয়া সাইটে বোল্টের সাথে কাটানো সময়ের ছবি শেয়ার করছেন। দুজনের শেয়ার করা ছবির মধ্যে একটি আছে দুজনের লিপ লক অবস্থায়। আরেকটি ভিডিও প্রকাশিত হয়েছে। সেখানে বোল্ট আর কেসি লেগুনাতে মনের আনন্দে ছিপ নৌকা চালাচ্ছেন।
 
প্রসঙ্গত, রিওতে 'ট্রিপল ট্রিপল' এর ইতিহাস গড়েন বোল্ট। তারপর ওখানে শেষ রাতটিতে স্থানীয় এক ২০ বছরের মেয়েকে শয্যাসঙ্গিনী করেছিলেন। নাইট ক্লাবে আরো দুই নারীর সাথে উদ্দাম সময় কাটান। এরপর লন্ডনে ফিরে টানা এক সপ্তাহ প্রতিরাতে পার্টি করেছেন। এবং পার্টি শেষে হোটেলে ফিরতে কয়েকজন সুন্দরী নারীকে সাথে নিয়ে। সেই পাগলাটে দিনগুলো শেষে জ্যামাইকা ফেরেন বোল্ট। দুই দিন পরই গত দুই বছরের গার্লফ্রেন্ড কেসিকে নিয়ে বেরিয়ে পড়েন ছুটি কাটাতে।

কেসিকে বোল্টের বিয়ের প্রস্তাব দেওয়া সংক্রান্ত খবরটি পড়তে এই লিংকে ক্লিক করুন।

বোল্টের বিয়ের প্রস্তাবে রাজি কেসি!

মন্তব্য