kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মাস্টার্স ক্রিকেট কার্নিভালের শিরোপা জিতল খুলনা

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০২



মাস্টার্স ক্রিকেট কার্নিভালের শিরোপা জিতল খুলনা

মাস্টার্স ক্রিকেট কার্নিভালের প্রথম আসরের শিরোপা জিতেছে খুলনা মাস্টার্স। আজ বুধবার মিরপুরে অনুষ্ঠিত ফাইনালে অলস্টার্স মাস্টার্সকে ৪ উইকেটে হারিয়েছে হাবিবুল বাশারের দল।

প্রথমে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৬ উইকেটে ১২৪ রান সংগ্রহ করে অলস্টার্স মাস্টার্স। জবাবে ৩ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে খুলনা।

ব্যাটিংয়ের সূচনাটা অবশ্য দারুণ হয় টস জয়ী অলস্টার্সের। ওপেনার জাভেদ ওমর বেলিম ও সোহেল হোসেন পাপ্পু উদ্বোধনী জুটিতে সংগ্রহ করেন ৩০ রান। ১৭ রান করে আউট হয় জাভেদ ওমর। ৩২ বলে ১ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ২৭ রান করেন পাপ্পু। এরপর এহসানুল হক সেজান ১৪, আজম ইকবাল ২০ ও লাভলু রহমান ২৩ রান করলে ১২৪ রানের পুঁজি পায় অলস্টার্স। খুলনার তাসরিকুল ইসলাম টোটাম দুটি ও সুমন সাহা, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মুরাদ খান নেন একটি করে উইকেট।

প্রতিপক্ষের ছুড়ে দেওয়া ১২৫ রানের লক্ষ্যে খেলতে নেমে হাবিবুল বাশার শুরু করেন তার নিজের মতো করেই। অধিনায়ক বাশার করেন সবোর্চ্চ ২৮ রান। এছাড়া আরেক ওপেনার জামাল বাবু ১৭ ও সেলিম ১৫ রান করলে জয়ের পথটা সহজ হয়ে যায় খুলনার।

শেষ ওভারে জয়ের জন্য খুলনার দরকার ৫ রান। তৃতীয় বলে আলী ইমরান রাজন চার মেরে দলের জয় নিশ্চিত করেন। ম্যাচ সেরা নির্বাচিত হন খুলনা মাস্টার্সের অধিনায়ক হাবিবুল বাশার সুমন।
 


মন্তব্য