kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বাংলাদেশ সফর নিয়ে সংশয় নেই জর্ডানের

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৫০



বাংলাদেশ সফর নিয়ে সংশয় নেই জর্ডানের

মঈন আলির পথ ধরলেন ক্রিস জর্ডান। এই ইংলিশ ফাস্ট বোলার সাফ জানিয়েছেন, আসন্ন বাংলাদেশ সফরে যেতে তার মনে কোনো সংশয় নেই।

তার বিশ্বাস, প্রয়োজনের বেশি নিরাপত্তা তাদের জন্য থাকবে বাংলাদেশে। এর আগে কয়েকজন ইংলিশ ক্রিকেটার বাংলাদেশে যাওয়া নিয়ে তাদের দোটানার কথা বলেছেন। মঈন প্রথম ক্রিকেটার হিসেবে স্পষ্ট বলেছিলেন তার সংশয় নেই। তার সাথে যোগ হলেন জর্ডান।

"যদি নির্বাচিত হই আমি অবশ্যই যাবো। " বাংলাদেশ সফর প্রসঙ্গে জর্ডান ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার বলেছেন এই কথা। উইকেটরক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এই সফরে যেতে চান। শোনা গেছে টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুকও সফরে যাবেন বলে নিশ্চিত করেছেন ইংল্যান্ড বোর্ডকে। যদিও ওয়ানডে অধিনায়ক এউইন মরগ্যান বলেছিলেন, এই সফরের ব্যাপারে সিদ্ধান্ত নেননি। সিদ্ধান্ত নেবেন পাকিস্তানের বিপক্ষে সিরিজ শেষে।

জুলাইয়ে গুলশান হামলার পর বাংলাদেশে বিদেশিদের নিরাপত্তা নিয়ে অনেকে শঙ্কিত। ইংল্যান্ড ক্রিকেট দল এই মাসের শেষে আসবে বাংলাদেশে। ২টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলে নভেম্বরে ভারতে যাবে। তার আগে ইংল্যান্ডের নিরাপত্তা দল বাংলাদেশ সফরে এসে নিরাপত্তা নিয়ে নিশ্চিত হয়ে দেশে ফেরে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড জানায় সফরে যাবে দল।

জর্ডান নিশ্চিত বাংলাদেশ তাদের জন্য নিরাপদ। তিনি বলেছেন, "তারা বলেছে প্রয়োজনের বেশি নিরাপত্তা দেবে। " দলের কেউ কেউ এই সফর নিয়ে সংশয়ে কিনা জানতে চাইলে জর্ডান বলেন, "সম্ভবত। আর তা হতেই পারে। পরিস্থিতিটা তো আর আদর্শ নয়। কিন্তু আমরা তো এটা বা আগে যা ঘটে গেছে তা বদলাতে পারবো না। "


মন্তব্য