kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


বোল্টের বিয়ের প্রস্তাবে রাজি কেসি!

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৪৯



বোল্টের বিয়ের প্রস্তাবে রাজি কেসি!

তাহলে কি বিয়ের প্রস্তাবটা গার্লফ্রেন্ড কেসি বেনেটকে দিয়ে দিয়েছেন উসাইন বোল্ট? এখন কি কেসি তার বাগদত্তা? প্রেমিকার কাছ থেকে তাহলে ক্ষমা পেয়ে গেছেন সর্বকালের সেরা স্প্রিন্টার। দুজন ছুটি কাটাচ্ছেন ক'দিন হলো।

আর বোল্ট স্ন্যাপচ্যাটে যে ছবি ও ক্যাপশন দিয়েছেন তাতে মনে হচ্ছে প্রস্তাব দিয়েছেন তিনি। রাজি হয়েছেন কেসি।

ব্রাজিলে ইতিহাস গড়ার পর উদ্দাম নাইট লাইফ শুরু করেছিলেন বোল্ট। দারুণ আলোচিত রিওর নাইট আউটের পর লন্ডনে টানা এক সপ্তাহের উদযাপন ছিল বিশ্ব মিডিয়ার আলোচনায়। রিওতে এক নারীকে শয্যাসঙ্গিনী বানানো, লিপ লক অবস্থায় আরেক জনের সাথে থাকা, আরেক জনের সাথে বুনো নাচ ছিল আলোচনায়। এক রাতের ঘটনাই সব। এরপর লন্ডনে টানা সাত দিন পার্টি করেছেন অলিম্পিকের ৯ সোনা জেতা বোল্ট। রাতে নাইট ক্লাব, ভোরে কয়েকজন নারীকে নিয়ে হোটেলে ফিরে আফটার পার্টি তার রুটিন হয়ে উঠেছিল। অলিম্পিকের ট্রিপল ট্রিপল জয়ের গৌরব এভাবেই উদযাপন করেছেন ৩০ এ পা রাখা বোল্ট। কেসির তো অসন্তুষ্ট হওয়ারই কথা।

জ্যামাইকান বিদ্যুতের গত দুই বছরের গার্লফ্রেন্ড কেসি তখন দেশে। আর দেশে ফিরে ২৬ বছরের এই কার্নিভাল গার্লকে নিয়ে বোল্ট চলে গেছেন বোরা বোরা দ্বীপে। সেখান থেকে বোল্ট সোশাল মিডিয়ায় ছবি দিচ্ছেন। এবার ছবির সাথে ক্যাপশান, "সে হ্যাঁ বলেছে। " এই কথাতেই বোল্ট ইঙ্গিত দিলেন। সাথে ইমোজি আছে সুখ আর বধূর। আর কি লাগে! তাহলে আরো খবর নিশ্চয়ই শিগগিরই মিলবে।


মন্তব্য