kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


মুক্তির আগেই 'ধোনি' মুভির আয় ৬০ কোটি রুপি!

কালের কণ্ঠ অনলাইন   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩৩



মুক্তির আগেই 'ধোনি' মুভির আয় ৬০ কোটি রুপি!

'এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি'। ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনের ওপর বলিউড ফিল্ম।

মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর। ৮০ কোটি রুপি বাজেটের মুভি। কিন্তু মুক্তি পাওয়ার আগেই বাজিমাৎ করেছে এই চলচ্চিত্র। এর মধ্যেই ৬০ কোটি রুপি আয় করে ফেলেছে ধোনির বায়োপিক।

প্রযোজক খুশি খুব। স্বাভাবিক। মুক্তির আগেই যদি মুভি লগ্নির প্রায় সব টাকাই ফেরৎ এনে দেয় তাহলে আর কি লাগে! এর চেয়ে নিরাপদ বিনিয়োগ কি হতে পারে! এরপর ছবি হিট বা ফ্লপ যাই হোক, তাতে অর্থনৈতিক ক্ষতির শঙ্কা তো আর থাকে না।

মুভিটির সূত্র জানাচ্ছে 'এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' স্যাটেলাইট রাইট থেকে আয় করেছে ৪৫ কোটি রুপি। আর ১৫ কোটি রুপি এসেছে ফিল্মের সাথে যুক্ত সব ব্র্যান্ড থেকে। এই ছবি নির্মানের খবর বেরুনোর পর থেকেই এটি নিয়ে দারুণ আগ্রহ নানা ব্র্যান্ডের। বিজ্ঞাপন ও প্রোমোশনে এই ব্যান্ডগুলো স্বাভাবিক ভাবে খুব গুরুত্ব পাচ্ছে। ধোনির জীবনের অজানা গল্প জানতে মানুষের আগ্রহও আছে খুব। অপেক্ষার প্রহর গুনছেন অনেকে।

ট্রেলার দিয়েই অনেক আগ্রহ কেড়েছে ধোনি বায়োপিক। যেখানে ধোনির ভূমিকায় অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। আরো অভিনয় করেছেন অনুপম খের, ভূমিকা চাওলা, কিয়ারা আদভানি। পরিচালক নিরাজ পান্ডে বাস্তবের সাথে মিল রাখতে ছবির বেশ কিছু শুটিং করেছেন ধোনির শহর রাচিতে। খরগপুর রেলওয়ে স্টেশনে টিটিইর কাজ করতেন ধোনি। এই ছবির শুটিং করা হয়েছে সেই স্টেশনেও। ছবিটির দুটি গান 'বেসাওয়ারিয়া' ও 'কোন তুঝে' এর মধ্যে হিট হয়েছে।


মন্তব্য