kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নেইমার সেজে ধোঁকা দিয়ে শ্রীঘরে!

কালের কণ্ঠ অনলাইন   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪৪



নেইমার সেজে ধোঁকা দিয়ে শ্রীঘরে!

বিশ্ব তারকাদের সাথে চেহারার মিল থাকলেও খ্যাতি আসে। কিন্তু জটিলতা সৃষ্টি হয় সেই চেহারার ফায়দা নিয়ে কেউ যখন বিপথে হাঁটতে থাকেন।

নেইমারের লুকঅ্যালাইক কার্লোস আন্তোনিও রদ্রিগেজ নেইমার সাজতে গিয়েই ধরা খেলেন। এক নারীকে ব্লাকমেইল করার অভিযোগে ব্রাজিলের পুলিশ গ্রেপ্তার করেছে তাকে। পাঠিয়েছে শ্রীঘরে।
 
ব্রাজিল ও বার্সেলোনা ফরোয়ার্ড নেইমারের সাথে চেহারায় মিলের ফায়দা তুলতে চেয়েছিলেন কার্লোস। জানা যায়, ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন নারীকে মডেলিংয়ে প্রলুব্ধ করতেন। এরপর খোলামেলা ছবি ও ভিডিও পাঠাতে রাজি করাতেন। পরে ওসব ব্যবহার করে টাকা আদায়ের কাজ করতেন।

এমন একজনের সাথে কথা বলেছে ব্রাজিলের সংবাদমাধ্যম ও গ্লোবো। ৩০ বছরের কার্লোস এই নারীকে বার্সেলোনা ও স্পেনে নিয়ে যাওয়ার লোভও দেখান। সেই সাথে ব্রাজিলের বিখ্যাত এক ম্যাগাজিনে ফটোশুট করিয়ে দেওয়ার লোভ দেন। একটি টেলিভিশন রিয়ালিটি শোতে নেবেন বলেও কথা দেন। এতকিছুর কথা শুনে কার্লোসকে সত্যিকারের নেইমারই ভেবে বসেন ওই মেয়ে।

"ভিডিওতে যখন কথা বলি আমি ভেবেছিলাম সামনে নেইমারই। প্রথমে আমি রাজি হইনি। "

এরপর ওই মেয়ে খোলামেলা হয়ে নিজেকে তুলে ধরেন ভুয়া নেইমারের সামনে। পোশাক বলতে শরীরে আর কিছুই থাকে না। ভিডিও কার্লোসের কাছে রেকর্ড হয়। এরপর এই ভুয়া নেইমার টাকার জন্য জোরাজুরি শুরু করেন। মেয়ে তাকে ৩৫০ ব্রাজিলিয়ান রিয়াল (১০৭ মার্কিন ডলার) পাঠান। আরো টাকা দাবি করেন কার্লোস। নইলে ভিডিও ক্লিপ ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

মিনাস গেরাইস রাজ্যের সাইবার পুলিশের কাছে তথ্য যায়। তারা জানতে পারে এই লোকের কাজই হলো ফেক প্রোফাইল তৈরি করে সোশাল নেটওয়ার্কে শিকার ধরা। সাইবার ক্যাফে ট্র্যাক করে ভুয়া নেইমারকে ধরে ফেলে পুলিশ। সেই নেইমার এখন শ্রীঘরে।


মন্তব্য