kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মাস্টার্স ক্রিকেটে পাইলটদের বিদায়, আকরামদের হার

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৯



মাস্টার্স ক্রিকেটে পাইলটদের বিদায়, আকরামদের হার

কক্সবাজারে চলছে মুলত অবসর নেওয়া বাংলাদেশি তারকাদের লিগ মাস্টার্স ক্রিকেট কার্নিভাল। সেখানে শুক্রবার টানা দ্বিতীয় ম্যাচ হেরেছে খালেদ মাসুদ পাইলটের রেনেসাঁ রাজশাহী মাস্টার্স।

তাতে টুর্নামেন্ট থেকে বিদায় হয়ে গেছে তাদের। পাইলটদের ১৩ রানে হারিয়েছে অল স্টার্স মাস্টার্স। একই দিনে আকরাম খানের চিটাগাং মাস্টার্সকে ২১ রানে হারিয়েছে নাইমুর রহমান দুর্জয়ের ঢাকা ডিভিশন মাস্টার্স।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান বিগম্যান আকরাম। ঢাকা ডিভিশ ১২ ওভারে ৯২ রান করে। ২৫ বলে ২ ছক্কা ও ১ চারে সর্বোচ্চ ৩৩ রান করেন রাশেদুল হক সুমন। সানোয়ার হোসেন ১৭ ও মেহরাব হোসেন অপি ১৪ রান করেন। আহসানউল্লাহ ২৪ রানে ৩ উইকেট নেন। ২টি উইকেট হুমায়ুন কবিরের।

৯৩ রানের টার্গেটে ছুটে ৫ উইকেটে ৭১ রানে থামে চিটাগাং। দলের পক্ষে সর্বোচ্চ ১৮ রান করেন মিনহাজুল আবেদিন নান্নু। ওয়াসেল উদ্দিন ১৬ ও আকরাম ১১ রান করেন। দিপু রায়, সাইফুল ইসলাম, আনিসুর রহমান, জাকির হোসেন ও মনিরুল ইসলাম একটি করে উইকেট নেন। ঢাকার ব্যাটসম্যান রাশেদুল হন ম্যান অব দ্য ম্যাচ।

সকালে দিনের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নামে অল স্টার্স। জাভেদ ওমর ও এহসানুল হক সেজান ওপেনিংয়ে ৪৯ রান এনে দেন। নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটে ৭২ রান করে দল। সর্বোচ্চ ২৫ রান করেন জাভেদ। সেজান ২৩ ও হাসিবুল হোসেন শান্ত ১৩ রান করেন।

জবাব দিতে নেমে মাসুদুর রহমান মুকুল ও নাসরিুল নাহিদের বোলিং তোপে পড়ে রাজশাহী মাস্টার্স। ৭ উইকেটে ৫৯ রান তুলে হারে তারা। ১২ রান করেন বিপ্লব। মুশফিক বাবু ১১ ও আলমগির কবির ১০ রান করেন। অল স্টার্সের নাহিদ ৬ রানে ৩ উইকেট নেন। ৮ রানে ৩ উইকেট মুকুলের। মুকুল হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ।


মন্তব্য