kalerkantho


শ্রীলঙ্কাকে ধুয়ে দিলেন ওয়ার্নার

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪৭



শ্রীলঙ্কাকে ধুয়ে দিলেন ওয়ার্নার

শ্রীলঙ্কা সফরে এসে টেস্ট সিরিজে চূড়ান্ত অপমানিতই হয়েছে অস্ট্রেলিয়া। ৩ ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর হারিয়েছে টেস্ট র‌্যাঙ্কিংয়ের এক নম্বর জায়গা।

এমনকি নেমে গেছে তিন নম্বরে। কিন্তু ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ ঠিকই ১ ম্যাচ হাতে রেখে জিতেছে অস্ট্রেলিয়া। এখন ৩-১ এ এগিয়ে তারা। বুধবারের চতুর্থ ম্যাচের সাথে সিরিজ জয় নিশ্চিত করে অস্ট্রেলিয়ার স্ট্যান্ড ইন ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার ধুয়ে দিলেন শ্রীলঙ্কাকে। লঙ্কান কিউরেটরদের আক্রমণ করলেন। উইকেটের তীব্র সমালোচনা করলেন।

ডাম্বুলায় লঙ্কানরা সিরিজ বাঁচানোর ওয়ানডেতে ২১৩ রানের টার্গেট দিয়েছিল অস্ট্রেলিয়ার সামনে। ১৮ বলে ফিফটি করলেন ওপেনার অ্যারন ফিঞ্চ। ১৯ বলে ৫৫ রান করেছেন। জর্জ বেইলির ব্যাট থেকে এসেছে হার না মানা ৯০। তার আগে পেসার জন হাস্টিংস ৪৫ রানে নেন ৬ উইকেট। ৩১ ওভারেই জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

এরপরই ওয়ার্নার তুলোধুনো করলেন উইকেট শিল্পিদের, "আমরা খেলার উন্নতি করার চেষ্টা করছি। কিন্তু আমাদের দৃষ্টিকোণ থেকে এখানে কিছুটা হতাশা এলো। এভাবে খেলতে চাই না আমরা। আমরা আগ্রাসী ক্রিকেটে বিশ্বাসী। দর্শকদের বিনোদন দিতে চাই। এখানে তা করা ছিল কঠিন। " নিয়মিত অধিনায়ক স্টিভেন স্মিথের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়া ওয়ার্নার বলেছেন, "শ্রীলঙ্কার দর্শকদের দৃষ্টিকোণ থেকে বলতে গেলেও আমি চার-ছক্কা দেখতে চেয়েছি। কিন্তু এখন তা সম্ভব হচ্ছে না। " সোমবার পাল্লেকেলেতে সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডে।


মন্তব্য