kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


মেসিকে সপ্তাহে ৯ কোটি টাকা দেবে ম্যানসিটি!

কালের কণ্ঠ অনলাইন   

২ এপ্রিল, ২০১৬ ১৫:৫৬



মেসিকে সপ্তাহে ৯ কোটি টাকা দেবে ম্যানসিটি!

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনার কথা শোনা যায় না। কিন্তু ম্যানচেস্টার সিটিও তার দিক থেকে চোখ সরায় না।

মেসির সাবেক বার্সা কোচ পেপ গার্দিওলা এই মৌসুমের শেষে দায়িত্ব নেবেন ম্যানসিটির। আর এই ইংলিশ ক্লাবটি গার্দিওলা-মেসি ম্যাজিক দেখাতে চায় তাদের এক করে। তাই মেসিকে সপ্তাহে ৮০০০০০ পাউন্ড বেতন দেওয়ার প্রস্তাব দিতে চায় তারা। বাংলাদেশি টাকার হিসেবে যা ৮ কোটি ৯২ লাখ টাকা। বার্সেলোনায় কর দেওয়ার পর এখন সপ্তাহে মেসির থাকে ২৫৬০০০ পাউন্ড। টাকায় ২ কোটি ৮৫ লাখ টাকার বেশি।

ইংলিশ ট্যাবলয়েড দ্য সান রিপোর্ট করেছে। তাদের দাবি, ম্যানসিটি গার্দিওলার সাথে মেসিকে যুক্ত করতে চাইছে। বার্সেলোনার সাথে মেসির চুক্তি ২০১৮ সাল পর্যন্ত। সেটাও বাড়ানোর কথা শোনা যাচ্ছে। গার্দিওলা ও ম্যানসিটি সব পরিস্থিতি বিবেচনা করেছে। খবর বেরিয়েছে এই গ্রীষ্মে তারা মেসিকে ম্যানসিটিতে আনতে চাচ্ছে। সে জন্য সপ্তাহে ৮ লাখ পাউন্ড বেতনে মেসির সাথে ৫ বছরের চুক্তি করতে চায় তারা।

৫টি ব্যালন ডি'অর জেতা মেসি যখন টিনএজার বিস্ময় তখন বার্সেলোনায় কোচের দায়িত্ব নেন গার্দিওলা। এবং তার অধিনেই মেসির বিস্ময়কর উত্থান। গার্দিওলার কৌশলের সাথে দারুণভাবে মানিয়ে নিয়েছিলেন মেসি। তাতে কোচ হিসেবে গার্দিওলা পেয়েছিলেন অসম্ভব সাফল্য। আর খেলোয়াড় হিসেবে সাফল্যের চূড়ায় উঠতে থাকেন আর্জেন্টাইন যাদুকর মেসি।


মন্তব্য