kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক হচ্ছেন সরফরাজ?

কালের কণ্ঠ অনলাইন   

১ এপ্রিল, ২০১৬ ১৭:৪১



পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক হচ্ছেন সরফরাজ?

বিশ্বকাপের ব্যর্থতার পর পাকিস্তানের ক্রিকেট দলের ব্যবস্থাপনায় বড় পরিবর্তনের কথা শোনা যাচ্ছিল। এখন জানা যাচ্ছে, উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ টি-টোয়েন্টি দলের নতুন অধিনায়ক হতে যাচ্ছেন। আর সাবেক ফাস্ট বোলার আকিব জাভেদ পেতে যাচ্ছেন প্রধান কোচের দায়িত্ব।

এশিয়া কাপের ব্যর্থতার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) একটি তদন্ত কমিটি গড়ে। যেটাকে বলা হচ্ছে ফ্যাক্ট-ফাইন্ডিং কমিটি। তারাই সরফরাজকে টি-টোয়েন্টির অধিনায়ক করার সুপারিশ করেছে। কমিটিটি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার তদন্ত করছে এখন। কমিটির প্রধাম শাকিল আহমেদ। পিসিবির চিফ অপারেটিং কর্মকর্তা ইকবাল কাশিম সদস্য। আরো আছেন টেস্ট অধিনায়ক মিসবাহ-উল হক ও টেস্ট ব্যাটসম্যান ইউনিস খান। এই কমিটি পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানকে তাদের তদন্তের চূড়ান্ত রিপোর্ট দিতে যাচ্ছে।

পাকিস্তানের মিডিয়ায় খবর, পিসিবি প্রধান কোচ ওয়াকার ইউনিসের সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছে। আগামী মে মাস পর্যন্ত চুক্তি আছে ওয়াকারের। তার জায়গায় তারই সাবেক সতীর্থ আকিবকে দায়িত্ব দিতে যাচ্ছে পাকিস্তান। এ ছাড়া মহসিন হাসান খানকে নতুন প্রধান নির্বাচকও করা হচ্ছে।


মন্তব্য