kalerkantho


'শেম শেম' স্লোগানে পাকিস্তান দলের ঘরে ফেরা

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মার্চ, ২০১৬ ১৭:২৯



'শেম শেম' স্লোগানে পাকিস্তান দলের ঘরে ফেরা

পাকিস্তানে তাদের জন্য কি অপেক্ষা করছে তা অনুমিতই ছিল। খেলোয়াড়রা হতাশার টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে রবিবার দেশে ফিরেছেন।

বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তার মধ্যে যার যার ঠিকানায় ফিরেছেন। সেখানে শুনেছেন 'লজ্জা, লজ্জা' স্লোগান। অধিনায়ক শহীদ আফ্রিদি অবশ্য ফেরেননি। তিনি কয়েক দিনের জন্য রয়ে গেছেন দুবাইয়ে।

সাবেক চ্যাম্পিয়ন পাকিস্তান এবারের আসরে ৪ ম্যাচের ৩টিতে হেরেছে। সেমিফাইনালেও উঠতে পারেনি। তারা হেরেছে আয়োজক ভারত, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার কাছে। দলটি তিন ভাগে ভাগ হয়ে দেশে ফিরেছে। করাচি, লাহোর ও ইসলামাবাদে নেমেছেন খেলোয়াড়রা।

লাহোর বিমানবন্দর থেকে খেলোয়াড়রা নিরাপত্তার মধ্যে দিয়ে বাড়ি ফেরার গাড়িতে উঠেছেন। সেখানে ক্রিকেট ভক্তরা খেলোয়াড়দের নাম ধরে স্লোগান দিয়েছে। একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, "আমির ছাড়া অন্য খেলোয়াড়দের 'শেম শেম' স্লোগান দেওয়া হয়েছে। ভক্তরা আমিরের প্রশংসা করেছে। এই পেসারের ভিডিও করেছে। "

মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, আহমেদ শেহজাদ, মোহাম্মদ ইরফান ও উমর আকমল লাহোরে নেমেছেন। প্রধান কোচ ওয়াকার ইউনিস, ম্যানেজার ইন্তিখাব আলম ও অন্য কর্মকর্তারা খেলোয়াড়দের সাথে লাহোরে পৌঁছেছেন। বিমানবন্দর থেকে তারা চলে গেছেন লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে। সহ-অধিনায়ক সরফরাজ আহমেদসহ ৫ খেলোয়াড় করাচিতে গেছেন। মোহাম্মদ নওয়াজ ও ইমাদ ওয়াসিম ইসলামাবাদে নেমেছেন।


মন্তব্য