kalerkantho


ওয়ার্নের নতুন নারী কেলেঙ্কারি!

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মার্চ, ২০১৬ ১৫:৫৯



ওয়ার্নের নতুন নারী কেলেঙ্কারি!

শেন ওয়ার্নের জীবনে নারী কেলেঙ্কারির শেষ নেই! একটা শেষ হয় তো আরেকটা শুরু। এবার ২৪ বছরের এক ইংলিশ নারী ওয়ার্নের সাথে তার সম্পর্কের গল্প এনেছেন মিডিয়ায়। ইংলিশ ট্যাবলয়েড দ্য সান জানিয়েছে, এই নারী ওয়ার্নের শয্যাসঙ্গী হয়েছিলেন। ওয়ার্নের সাথে ভবিষ্যৎ দেখেছিলেন। কিন্তু পরে হতাশ হতে হয়েছে। ওয়ার্ন তাকে অনেক নোংরা খুদে বার্তা পাঠিয়েছেন, হোয়াটসঅ্যাপে পাঠিয়েছেন নিজের নগ্ন ছবি। সেই সাথে তাদের দুজনার বিশেষ সময়ের ছবিও পাঠিয়েছেন।

এই নারীর নাম সিমোনে টুন। অস্ট্রেলিয়ান কিংবদন্তি ওয়ার্নের সাবেক স্ত্রীর নামে নাম। পেশায় সিমোনে মডেল। তাদের পরিচয় 'সিকিংঅ্যারেঞ্জমেন্টডটকম' এর মাধ্যমে। সেখানে সম্পদশালীরা অপেক্ষাকৃত কম বয়সের নারীকে খুঁজে নিতে পারেন। ওয়ার্ন নাকি সেখানে 'ব্রাড২৩' ছদ্মনামে প্রোফাইল খুলেছেন। এটা তার খেলোয়াড়ী জীবনের জার্সি নম্বর। তবে নিজের ছবিই ব্যবহার করেছেন। সিমোনে জানিয়েছেন, প্রোফাইলে ওয়ার্ন নিজেকে ৩০ মিলিয়ন পাউন্ডের মালিক হিসেবে উপস্থাপন করেছেন। সাথে লিখেছেন, "আমার লাইফস্টাইল খুব মজার। এমন কাউকে খুঁজছি যার সাথে সময়টা উপভোগ করতে পারবো। "



তো গত অক্টোবরে এভাবেই ওয়ার্নের সাথে ম্যাচ হয় সিমোনের। ওয়েবসাইটের মাধ্যমে পরিচয়ের কয়েক মিনিটের মধ্যে ৪৬ বছরের ওয়ার্ন তাকে তার উত্তর লন্ডনের বাড়িতে আসতে বলেন। সেটি লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের পাশে। সিমোনে সেখানে গেলে তাকে বেশিক্ষণ বসার সময় দেননি ওয়ার্ন। নিয়ে গেছেন ওপর তলায়, বিছানায়। চমৎকার একটি সময় কেটেছে দুজনার। সিমোনে ব্যবসা ও নতুন বাড়ি কেনা নিয়ে ওয়ার্নের সাথে আলাপ করেছিলেন। কিন্তু পরে বুঝতে পারেন, ওয়ার্নের কেবল যৌনতাতেই আগ্রহ। এমন একজন কিংবদন্তি শুধু যৌনতার জন্য একটি ওয়েবসাইটে প্রোফাইল খুলতে পারেন তা বিশ্বাস হতে চায় না এই মডেলের। সিমোনের মনে হয়, তিনি নিজেই নিজেকে ছোটো করেছেন!


মন্তব্য