kalerkantho


বাংলাদেশকে নিয়ে অমিতাভ-ধোনি-হার্শার টুইট বাহাস!

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৬ ১৮:২১



বাংলাদেশকে নিয়ে অমিতাভ-ধোনি-হার্শার টুইট বাহাস!

শেষ ওভারের থ্রিলার ভারতকে জিততে দেখার পরই কেবল স্বস্তির নিঃশ্বাস নিতে পেরেছেন অমিতাভ বচ্চন। তার আগে এই বলিউড কিংবদন্তিও ছিলেন চরম অনিশ্চয়তায়।

টেলিভিশনে খেলা দেখেছেন। কিন্তু ভারতের চেয়ে ভারতীয় ধারাভাষ্যকাররা বাংলাদেশের গুনগান বেশি করেছেন দেখে একটু রাগই করেছেন অমিতাভ। টুইট করে তা জানিয়েছেনও। ভারত অধিনায়ক এমএস ধোনি অমিতাভের সেই টুইটে রি-টুইট করে সহমত প্রকাশ করেছেন। কিন্তু কিংবদন্তি ধারাভাষ্যকার হার্শা ভোগলে এসব টুইটের জবাবে টুইট করে বলেছেন, দারুণ এই বাংলাদেশ দলের গুনকীর্তন করে যাবেন তিনি!

শেষ ওভারে ১১ রান দরকার বাংলাদেশের জিততে। মুশফিকুর রহিম দুটি বাউন্ডারি মারলেন। ৩ বলে আর দরকার ২ রান। এই অবস্থায় ভারত ম্যাচটা ছিনিয়ে নিলো। শেষ ৩ বলে ৩ উইকেট হারিয়ে ১ রানে হারলো বাংলাদেশ।

শাসরুদ্ধকর এই ম্যাচের পর অমিতাভ টুইট করেছেন, "এখন একটু নিঃশ্বাস নিতে পারছি...ভালো খেলেছো ভারত!! ৩ বলে ২ রানের অবস্থায় শেষে হ্যাটট্রিক করে জয় তুলে নেয়া অবিশ্বাস্য। " এর সাথে ধারাভাষ্যকারদের ব্যাপারে বিরাগ প্রকাশ করেছেন অমিতাভ, "সম্মানের সাথেই বলছি, একজন ভারতীয় ধারাভাষ্যকার সারাক্ষণ অন্যদের খেলোয়াড়দের চেয়ে নিজেদের খেলোয়াড়দের নিয়ে আরেকটু বললেই তা ভালো হয়। "

শেষ ওভার দক্ষতার সাথে পরিচালনা করেছেন ধোনি। শেষ বলে রান আউট করে তিনিই জয় নিশ্চিত করেছেন। নিজের স্টাইলে অমিতাভকে রি-টুইট করেছেন ধোনি। অমিতাভের টুইটটা উল্লেখ করে লিখেছেন, "এর সাথে কিছু যোগ করার নেই"।
 
অমিতাভ ও ধোনির লক্ষ্য ভারতীয় ধারাভাষ্যকাররা। হার্শা ভোগলে তো ভারতীয়ই। অমিতাভের টুইটের কিছুক্ষণ পর হার্শার টুইট বাংলাদেশের পক্ষ নিয়ে, "অন এয়ারে বলেছি, আবার বলবো তা। আমার দেখা সেরা বাংলাদেশ দল এটি। "  
 


মন্তব্য