kalerkantho


টুইটারে মুশফিককে রায়নার খোঁচা!

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মার্চ, ২০১৬ ১৭:৪০



টুইটারে মুশফিককে রায়নার খোঁচা!

পর পর দুই বলে দুই বাউন্ডারি মেরে ম্যাচটাকে প্রায় হাতের মুঠোয় ভরে ফেলেছিলেন মুশফিকুর রহিম। শেষ ৩ বলে ভারতকে হারাতে বাংলাদেশের দরকার ছিল ২ রান।

স্কুপ করে হার্দিক পান্ডিয়াকে দ্বিতীয় বাউন্ডারিটা মারার পর জয়ের আগাম উৎসবই করেছিলেন মুশফিক! কিন্তু শেষ ৩ বলে ৩ উইকেট হারিয়ে হৃদয়বিদারক হারের অভিজ্ঞতা হয়েছে টাইগারদের। আর জেতার আগে উদযাপন করে ফেলায় ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না টুইটারে খোঁচা দিলেন মুশফিককে!

রায়না ভারত দলের উৎসবের ছবি পোস্ট করে টুইট করেছেন, "শেষের আগে হাল ছেড়ো না, জেতার আগে উদযাপন করো না!" তার এই মন্তব্যে রি-টুইট হয়েছে প্রায় ৯ হাজারটি। ১৮ হাজারের বেশি মানুষের পছন্দ হয়েছে তা।


ভারতের বিপক্ষে বুধবার টি-টোয়েন্টি বিম্বকাপে বেঙ্গালুরুর ম্যাচে শেষ ওভারে ১১ রান দরকার ছিল বাংলাদেশের। মাহমুদ উল্লাহ ১ রান নিয়েছিলেন ওভারের প্রথম বলে। এর পরের দুই বলে দুই বাউন্ডারি মারেন মুশফিক। কিন্তু পরের বলে তিনি বল তুলে দিয়ে আউট হয়েছেন। মাহমুদ উল্লাহও পরের বলে তাই করেছেন। শেষের বলে রান আউট! ৩ বলে জেতার জন্য যেখানে ২ রান দরকার সেখানে তিনটি উইকেট হারিয়ে টাইগারদের হয়েছে সর্বনাশ।

যার শুরুটা ম্যাচ প্রায় হাতের মধ্যে এনে দেয়া মুশফিকের মাধ্যমে। ১ রানে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচটা জেতার পর রায়না তো এমনটা বলতেই পারেন!  

 


মন্তব্য