kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


ইমরানকে অভিযোগ করে পিসিবির রোষে উমর আকমল!

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৬ ১৮:০৮



ইমরানকে অভিযোগ করে পিসিবির রোষে উমর আকমল!

নানা কাণ্ডকীর্তির জন্য উমর আকমলের খ্যাতি আছে! শৃঙ্খলা ভঙ্গের দায়ে একাধিকবার শাস্তি পেয়েছেন। কিন্তু এবার শৃঙ্খলা না ভাঙলেও যা করেছেন তাতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তার ওপর ক্ষিপ্ত। পাকিস্তানের টিম ম্যানেজমেন্টও অসন্তুষ্ট। শনিবার কলকাতার ইডেন গার্ডেন্সে ভারতের বিপক্ষে ম্যাচ ছিল পাকিস্তানের। তার আগে কিংবদন্তি অধিনায়ক ইমরান খান পাকিস্তান দলের কাছে এসেছিলেন। দলকে উৎসাহিত করার জন্য বক্তৃতা দিয়েছেন। সেখানে ইমরানের কাছে ব্যাটিংয়ে প্রমোশনের জন্য সালিস করেন উমর। তাও কি না পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানের সামনে!

ওই ঘটনার পর পাকিস্তানের আরেক সাবেক ক্রিকেটার রমিজ রাজা বিরক্তি নিয়ে টুইট করেছেন। লিখেছেন, "উমর আকমলের সমস্যাটা কি। ইমরানের কাছে এসে তাকে ৩ নম্বরে খেলানোর জন্য টিম ম্যানেজমেন্টের কাছে সালিস করতে বলে। তার কি আর কোনো কাজ নেই!"

এই টুইটের প্রতিক্রিয়ায় পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার লিখেছেন, "লোকের কাছে যাওয়ার চেয়ে উমর আকমলের উচিত নিজের প্রতিভার ওপর আস্থা রাখা। তবে দুর্ভাগ্যজনক হলো গত ৭ বছরে তার মধ্যে তা দেখা যায়নি। "

ওই ঘটনার সময় দলের সাথে উপস্থিত থাকা পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খুব বিরক্ত হয়েছেন। তাতে পিসিবির কাছ থেকে কিছু প্রতিক্রিয়া এসেছে। উমর ২০০৯ থেকে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ২৫ বছরের এই ব্যাটসম্যান নিজের ব্যাটিং পজিশন এখনো নিশ্চিত করতে পারেননি। এখন চার নম্বরে খেলছেন। তবে এর নিচেই খেলেন বেশি। কখনো কখনো প্রোমোশন পেয়েছেন। কিন্তু ৩ নম্বরে নিয়মিত খেলার সুযোগ পাননি।

 


মন্তব্য