kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


দেশেই ভালোবাসা বেশি পাই : পাক নারী টিমের অধিনায়ক

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ২৩:২২



দেশেই ভালোবাসা বেশি পাই : পাক নারী টিমের অধিনায়ক

‘বিতর্কিত’ মন্তব্যের জেরে পাকিস্তানবাসীর কাছে প্রবল সমালোচিত হতে হয়েছে শহিদ আফ্রিদিকে। এই উত্তাপের মধ্যেই সংযত মন্তব্য করলেন পাক নারী ক্রিকেট টিমের অধিনায়ক সানা মীর। তিনি বলেন, আমরা দেশের মাটিতেই সবচেয়ে বেশি ভালোবাসা পাই। কিন্তু সেখানে খেলার বেশি সুযোগ পান না তাঁরা।

আফ্রিদির মতো তাঁকেও প্রশ্ন করা হয়েছিল, এখানে কেমন অভ্যর্থনা, আতিথেয়তা পান। সুকৌশলে এর উত্তর দিয়েছেন সানা। তিনি বলেন, এদেশে খেলতে তাঁদের ভীষণ ভালো লাগে। এদেশের মানুষের কাছে ভালোবাসাও পান তাঁরা। চেন্নাইতে বহু সমর্থন পেয়েছেন তাঁরা। কিন্তু এর থেকেও বেশি ভালো লাগে নিজের দেশের খেলতে। সেখানেই সবথেকে ভালোবাসা পান তাঁরা। কিন্তু সেখানে খুব একটা খেলার সুযোগ পান না তাঁরা, জানান তিনি।
প্রসঙ্গত, ভারতের মাটিতে পা রেখেই পাক অধিনায়ক আফ্রিদি বলেছিলেন, আমরা পাকিস্তানের থেকেও বেশি ভালোবাসা পাই এখানে। এই নিয়ে প্রবল নিন্দার মুখে পড়তে হয় তাঁকে। তাঁর বিরুদ্ধে আইনি নোটিশও পাঠানো হয়। তিনি যদিও এই মন্তব্যের পর এর প্রেক্ষিতে সাফাই দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তাতে চিড়ে ভেজেনি।

সানা অন্য প্রসঙ্গে বলেন, পাকিস্তানি ছবির পাশাপাশি বলিউড মুভিও তাঁর খুব পছন্দের। আমির খান, অভিষেক বচ্চনের অভিনয় তাঁর খুব ভালো লাগে। ভারতীয় সঙ্গীতেরও গুণগ্রাহী তিনি। এখানে এলেই শপিং, ঘোরাঘুরি বাদ যায় না তাঁদের। এদেশে এলেই শাড়ি কেনা তাঁর অন্যতম প্রধান কাজ। মহেন্দ্র সিংহ ধোনি-ও যে তাঁর অনুপ্রেরণা, তা-ও জানিয়েছেন সানা।

সূত্র: এবিপি আনন্দ


মন্তব্য