kalerkantho

26th march banner

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে দেখা যাবে মুস্তাফিজকে : মাশরাফি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৬ ০০:২০



অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে দেখা যাবে মুস্তাফিজকে : মাশরাফি

এলোমেলো বোলিংয়েই পাকিস্তানের কাছে ম্যাচটা হাতছাড়া হয়েছে বাংলাদেশের। বুধবার টি-২০ বিশ্বকাপের সুপার টেন পর্বে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ শেষে মুস্তাফিজুর রহমানকে মাঠে না পাওয়ার আক্ষেপটা বড় বেশি বেজেছে বাংলাদেশ শিবিরে। পাকিস্তানের বিপক্ষে এই তরুণ পেসার একাদশে থাকবেন তেমন আশাতেই ছিলেন বাংলাদেশের ভক্তরা। কিন্ত ইডেনে অনুষ্ঠিত ম্যাচটিতেও খেলা হয়নি মুস্তাফিজের। তাই পাকিস্তানের কাছে ৫৫ রানে ম্যাচ হারার পর সংবাদ সম্মেলনে এর ব্যাখ্যাও দিতে হয়েছে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। সেখানে মাশরাফি জানিয়েছেন, আগামী ২১ মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচেই মাঠে দেখা যাব কাটার মাস্টার মুস্তাফিজকে।

সংবাদ কর্মীদের প্রশ্নের উত্তরে মাশরাফি বলেন, মুস্তাফিজ এই ম্যাচে (পাকিস্তানের বিপক্ষে) খেলার খুব কাছেই ছিল। শেষ পর্যন্ত তাকে নিতে পারিনি। ওকে নিয়ে আমরা বিন্দুমাত্র ঝুঁকি নিতে চাইনি। এ জন্যই একাদশে রাখা হয়নি।

মুস্তাফিজ সম্পর্কে তিনি আরও বলেন, মুস্তাফিজ দলের সেরা বোলার। আমরা খুব করে চাইছিলাম যে আজকের ম্যাচটি খেলুক। প্রথম ম্যাচ সব সময়ই কঠিন। কিন্তু আমরা এটাও চাই যে পুরোপুরি সুস্থ হলেই কেবল তখন সে খেলবে। আজকের ম্যাচে সে খুব কাছেই ছিল। আশা করছি, পরের ম্যাচেই (অস্ট্রেলিয়ার বিপক্ষে) সে খেলবে।

প্রসঙ্গত, সাইড স্ট্রেইন ইনজুরির কারণে প্রায় ২ সপ্তাহ মাঠের বাইরে রয়েছেন বাংলাদেশের বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান।

 


মন্তব্য