kalerkantho


কোহলির প্রেমে হাবুডুবু সেই তরুণী এখন ভারতে

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৬ ১৯:০২



কোহলির প্রেমে হাবুডুবু সেই তরুণী এখন ভারতে

সালটা ২০১৪. ওই সময় টি-২০তে বিরাট যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দারুণ ব্যাট করছিলেন, সেই ঘায়ে মন যেন তোলপাড় হয়ে যায় এক তরুণীর। ভালোবাসি বলে বিরাটকে বিয়েও করতে চান তিনি।

টুইট করে জানিয়েছিলেন, 'কোহলি, ম্যারি মি। ' ভাবছেন তো, বিরাট তো ওই ধরণের প্রস্তাব প্রায়শই পান, এতে আর নতুনত্ব কি? কিন্তু, নতুনত্ব আছে, কারণ, যিনি বিরাটে মজে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, তিনি ইংল্যান্ডের নারী ক্রিকেট দলের একজন খেলোয়াড়। কিন্তু, ২০১৪-র পর যমুনা দিয়ে অনেক পানি গড়িয়েছে, আনুশকার প্রেমে মজেছেন বিরাট। আর বর্তমানে তো তাঁদের বিচ্ছেদ নিয়েও জোর গুঞ্জন চলছে বিভিন্ন মহলে। কিন্তু, জানেন কি, বিরাটকে যিনি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, সেই ড্যানিয়েল কোয়েট আচমকাই ভারতে চলে এসেছেন। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা।

ড্যানিয়েল কোয়েট ভারতে আসার পর থেকেই ২০১৪ সালের সেই পুরনো টুইট ঘিরে ফের জল্পনা ছড়িয়েছে। যার আঁচ ড্যানিয়েল নিজেও পেয়েছেন। আর তাই তো, তাঁর ভারতে আসার খবর ছড়াতেই টুইটারে তাঁর পুরনো পোস্ট নিয়ে জল্পনা শুরু হয়েছে।

যে বিষয়ে ড্যানিয়েল জানিয়েছেন, ২ বছর আগে করা টুইটে এখন মানুষ রিটুইট করে যাচ্ছেন সমানে। কিন্তু, যাই হোক না কেন, শুধুমাত্র ম্যাচের জন্যই তিনি ভারতে এসেছেন বলে সাফ জানিয়েছেন ইংল্যান্ডের ওই নারী ক্রিকেটর।


মন্তব্য