kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে সানিয়া-শোয়েব লড়াই! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৬ ১৬:০১



ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে সানিয়া-শোয়েব লড়াই! (ভিডিওসহ)

আবার ভারত-পাকিস্তান ক্রিকেট লড়াই সামনে। সানিয়া মির্জা ও শোয়েব মালিকের লড়াইও ১৯ মার্চের ম্যাচকে সামনে রেখে বেশ উত্তেজনা ছড়াচ্ছে! ভারতের পাকিস্তানি ক্রিকেটার জামাই শোয়েব মালিক এখন কলকাতায়। খেলবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে। আর ভারত তো টেনিস সুপারস্টার সানিয়ার দেশ। টেলিভিশনে চোখ রাখলে দেখবেন, দুই দেশের নানা বিষয় নিয়ে মিষ্টি মতবিরোধিতায় তারা। একটি ব্যাপারেই কেবল একমত! কোনটি?

টেলিভিশনের বিজ্ঞাপনটি ইন্টারনেটেও ভাইরাল এখন। নেসলে এভরিডের বিজ্ঞাপন এটি। এক মিনিটের কিছু কম সময়ের বিজ্ঞাপন। সেখানে কোনো কিছুতেই মতের মিল হয় না জামাই-বউয়ের। শেষে চায়ের কাপে চুমুক দিয়ে একটি নির্দিষ্ট দুধেই একমত হন শোয়েব ও সানিয়া যুগল।

যার যার কাছে নিজের দেশই সেরা। সানিয়া ও শোয়েবের কাছেও তাই দেশের সবই সেরা। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সানিয়ার কাছে সেরা শচীন টেন্ডুলকারের স্ট্রেইট ড্রাইভ। তার স্বামী শোয়েবের সেরা শোয়েব আখতারের ইয়র্কার। সানিয়ার ভালো লাগে অমৃতসারের লাড্ডু, শোয়েবের মুলতানের হালুয়া। বেগম পছন্দ করেন পুরনো হিন্দি গান। সাহেবের পছন্দ পাকিস্তানের পপ সং।

এভাবেই চলতে থাকে। নানা বিষয়ে বিরোধিতা চলে। এর মধ্যে চা আসে। চুমুক দিয়ে শোয়েব বলেন, নেসলে এভরিডের চা। সানিয়াও এরপর চুমুক দিয়ে একমত হয়ে যান তাতে। সীমান্তের দুই পাশের দুই মানুষ যারা বাস্তব জীবনে একই ছাদের নিচে থাকেন, তারা এখানেই একমত।

বিজ্ঞাপনটির ভিডিও দেখে নিতে পারেন আপনিও :

 

 


মন্তব্য