kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


চেলসিকে হারিয়ে দুঃখ ভুললেন ইব্রাহিমোভিচ

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৬ ১৬:১২



চেলসিকে হারিয়ে দুঃখ ভুললেন ইব্রাহিমোভিচ

গেল মৌসুমের দুঃখটা ছিল জাতান ইব্রাহিমোভিচের। চেলসির সাথে এই পর্যায়েই গত মৌসুমে লাল কার্ড দেখেছিলেন।

এবারও সেই চেলসি ছিল প্রতিপক্ষ। স্ট্যামফোর্ড ব্রিজে প্রতিপক্ষের মাঠে একটি গোল করালেন ইব্রা, অন্যটি করলেন। তাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে প্যারিস সেন্ত জার্মেই গেল ৪-২ এর অ্যাগ্রেগেটে।
 
গত বছর এই শেষ ১৬র দ্বিতীয় লেগেই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ইব্রা। সুইডিশ ফরোয়ার্ডকে ছাড়া খেলাটা কঠিন হয়ে গিয়েছিল পিএসজির। শেষ পর্যন্ত খেলা অতিরিক্ত সময়ে গড়ায়। রোমাঞ্চকর ম্যাচের পর অ্যাওয়ে গোলে শেষ আটে যায় পিএসজি। এবার যাতে কোনো ঝামেলা না হয় সেদিকে কড়া নজর ছিল ইব্রার। আদ্রিয়েন রাবিওতকে গোলের বল বানিয়ে দিয়েছিলেন। এরপর ৬৭ মিনিটে জয়সূচক গোলটা করেছেন নিজে। পিএসজি ম্যাচটা জিতেছে ২-১ গোলে।

"হ্যা, এবার মিনিট বিশেক বেশি থাকলাম মাঠে। ভাগ্য ভালো আমার। ভালো একটি খেলা খেললাম আমরা। " ম্যাচের পর স্বস্তি নিয়েই ইব্রা বলেছেন, "আমরা ভালো খেলতে চেয়েছিলাম। সুযোগ তৈরি করতে চেয়েছি। সুযোগ তৈরি করেছি, দুটো গোল পেয়েছি। আরো সুযোগ আমরা পেয়েছিলাম। কিন্তু জেতার জন্য এটাই যথেষ্ট ছিল। "
 
৩৪ বছরের এই খেলোয়াড় পিএসজির সাথে চুক্তি শেষ করছেন এই মৌসুমের শেষে। টানা লিগ শিরোপা জেতানোর পথে রেখেছেন দলকে। ইউরোপ সেরা ক্লাব লড়াইয়ে শেষ আটেও নিলেন দলকে। সেরার মুকুটেই চোখ তার। ফ্রান্স থেকে বিদায়কে স্মরণীয় করে রাখতে চান। ইব্রার ভাষায়, "আমরা ভালো করছি। আরো কঠোর পরিশ্রম করে যেতে হবে। নিজেদের সেরাটা দিতে হবে। কোথায় শেষ করবো আমরা তা জানি না। এখনো আমরা সন্তুষ্ট না। আশা করি আরো সামনে এগিয়ে যাবো। "


মন্তব্য