ধর্মশালায় টস হেরে ব্যাটিংয়ে-333989 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


বিশ্ব টি-টোয়েন্টি বাছাই

ধর্মশালায় টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৬ ১৫:০৯



ধর্মশালায় টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ধর্মশালায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের প্রথম ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। তবে 'এ' গ্রুপের এই খেলায় টসটা জিতেছে বাংলাদেশের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। টাইগাররা আগে ব্যাট করবে।

মাশরাফি বিন মর্তুজার টিম কম্বিনেশনে চার পেসার নেই। এশিয়া কাপের ফাইনালে খেলেছিলেন আবু হায়দার রনি। তাকে এই ম্যাচের একাদশে রাখা হয়নি। আরাফাত সানিকে নেয়া হয়েছে। মাশরাফি, আল-আমিন হোসেন ও তাসকিন আহমেদের পেস অ্যাটাক থাকছে। ইনজুরি থেকে সেরে উঠতে পারেননি বলে কাটার বিশেষজ্ঞ মুস্তাফিজুর রহমান এই ম্যাচে খেলতে পারছেন না। ব্যাটিং লাইন আপ অপরিবর্তিত।

এর আগে নেদারল্যান্ডসের সাথে টি-টোয়েন্টিতে দুবার দেখা হয়েছিল বাংলাদেশের। সেটি ছিল ২০১২ সালে হেগে দুই ম্যাচের সিরিজ। সেই সিরিজে দুই দল একটি করে ম্যাচ জিতেছিল। তার মানে, টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশকে হারানোর অভিজ্ঞতা আছে ডাচদের। তবে ওই ম্যাচ দুটিতে দুটি ফিফটি করেছিলেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। এই ম্যাচে নিশ্চয়ই ভালো করতে চাইবেন তিনি। কারণ, এশিয়া কাপের শেষ দুটি ম্যাচ খেলেছিলেন তামিম। ভালো করতে পারেননি।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদ উল্লাহ, নাসির হোসেন, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, আরাফাত সানি, আল-আমিন হোসেন।

 

মন্তব্য