আফ্রিদির পাশে দাঁড়ালেন ওয়াসিম আকরাম -332831 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


আফ্রিদির পাশে দাঁড়ালেন ওয়াসিম আকরাম

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ১৭:০৫



আফ্রিদির পাশে দাঁড়ালেন ওয়াসিম আকরাম

শহীদ আফ্রিদি তো তোপের মুখেই। এশিয়া কাপের ফাইনালে উঠতে তার দল ব্যর্থ। দল নিয়ে যতো কথা হচ্ছে তার চেয়ে বেশি কথা হচ্ছে আফ্রিদিকে নিয়ে। পাকিস্তান দলে তার প্রয়োজনীয়তা আছে কি না তা নিয়েও উঠেছে প্রশ্ন। দল পরিচালনায় ব্যর্থতার দায় দেয়া হচ্ছে পাকিস্তানের এই টি-টোয়েন্টি অধিনায়কের ওপর। নিজের পারফরম্যান্স ভালো না বলে পড়েছেন সমালোচনার মুখে। কিন্তু পাকিস্তানের সাবেক অধিনায়ক ও পেস কিংবদন্তি ওয়াসিম আকরাম দাঁড়িয়েছেন আফ্রিদির পাশে।

ওয়াসিমের মনে হচ্ছে, আফ্রিদির যেভাবে সমালোচনা হচ্ছে তা অনৈতিক। এই বাজে সময়ে তাকে সমর্থন দেয়া উচিৎ পাকিস্তানের সবার। "শহীদ আফ্রিদি ২০ বছর ধরে খেলছে। তাকে আমরা সবাই চিনি, তার পারফরম্যান্স সম্পর্কেও জানি।" ভারতীয় সংবাদমাধ্যমের কাছে ওয়াসিম বলেছেন, "এখনো দলকে নেতৃত্ব দেয়ার সবচেয়ে যোগ্য মানুষ সে। সবার উচিৎ তাকে পূর্ণ সমর্থন দেয়া।"

ভারতের কাছে হারার পর এশিয়া কাপে বাংলাদেশের কাছেও হেরেছে পাকিস্তান। তাতে আফ্রিদির দলের বিদায় হয়ে গেছে আসর থেকে। ফাইনালে উঠতে পারেনি। ফাইনালে খেলছে বাংলাদেশ ও ভারত। ওয়াসিম মনে করেন, আফ্রিদির ব্যাটিংয়ের নিজস্ব একটা স্টাইল আছে। সেটাকে সমর্থন দিতে হবে। আফ্রিদিকে অসাধারণ বোলারও বলেছেন তিনি। এশিয়া কাপে পাকিস্তানের ব্যর্থতা খতিয়ে দেখতে সেদেশের বোর্ড তদন্ত কমিটি গড়েছে। ওয়াসিম মনে করেন, এমন সিদ্ধান্ত খুব নেতিবাচক ব্যাপার হয়েছে। 

মন্তব্য