কালোবাজারি আর নকল টিকিট থেকে সাবধান-332806 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০১৬। ১৭ আশ্বিন ১৪২৩ । ২৯ জিলহজ ১৪৩৭


কালোবাজারি আর নকল টিকিট থেকে সাবধান

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ১৪:৩৬



কালোবাজারি আর নকল টিকিট থেকে সাবধান

এশিয়া কাপের ফাইনাল ম্যাচের উন্মাদনায় ভাসছেন টাইগারপ্রেমীরা। তাদের সঙ্গে পাল্লা দিয়ে এই উন্মাদনায় শামিল হয়েছেন টিকিটের কালোবাজারিরা। এক প্রকার অসাধু টিকিট কালোবাজারি চক্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভারত-বাংলাদেশ শিরোপানির্ধারণী ম্যাচের নকল টিকিট বাজারে ছেড়েছে। বাংলাদেশের ক্রিকেটের চাহিদার তুলনায় ২৫ হাজার টিকিটে কখনোই প্রত্যাশা পূরণ সম্ভব নয়। ফলাফল ফাইনালের টিকিট সে কারণেই চলে গেছে সাধারণ দর্শকদের নাগালের বাইরে।

বিভিন্ন উপায়ে তারা ধরনা দিচ্ছেন কালোবাজারিদের কাছ থেকে টিকিট সংগ্রহের জন্য। আর এ সুযোগটিই নিয়েছেন অবৈধ টিকিট ব্যবসায়ীরা। অরিজিনাল টিকিটের মতোই দেখতে ভারত-বাংলাদেশ ফাইনালের নকল টিকিট সাধারণ দর্শকের কাছে তারা বিক্রি করছেন। সেটিও চড়া মূল্যে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে সে ছবিও অনেকেই আপলোড করছেন।

অবাক হলেও সত্যি এসব টিকিট কিনে স্টেডিয়ামের পাশে থাকা অনেকেই নিজেদের ভুল বুঝতে পারছেন। তারা অনেকেই জানান, ফাইনালের জন্য টিকেটের জন্য যে হাহাকার, এমনটা আগে কখনোও দেখা যায়নি। কয়েক গুণ বেশি টাকা দিয়ে তারা নকল টিকিট কিনেছেন বলে জানান। বিসিবি সূত্রে জানা যায়, ফাইনালের অরিজিনাল টিকিট একটু লালচে রংয়ের।

 

মন্তব্য