kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ফাইনালের আগে বাংলাদেশময় ফেসবুক

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ০৯:৫৫



ফাইনালের আগে বাংলাদেশময় ফেসবুক

ব্যাটে-বলে মাঠে লড়াই গড়াতে ঘণ্টা ১৫ বাকি থাকলেও দলের প্রতি শুভকামনা জানিয়ে রীতিমতো ফেসবুক মাতিয়ে তুলেছেন বাংলাদেশের সমর্থকরা। প্রোফাইল পিকচারে গেম ফেস ব্যানার জুড়ে দেওয়ার এই উন্মাদনায় শামিল হয়েছেন নানা শ্রেণি-পেশার ছোট-বড় সবাই।

ঢাকার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের মধ্যে এশিয়া কাপের ফাইনাল খেলা হতে যাচ্ছে রবিবার সন্ধ্যায়। শনিবার রাত পৌনে ১০টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজ বাংলাদেশ ক্রিকেট : দ্য টাইগারস থেকে ক্রিকেট দলের সমর্থনে প্রোফাইল পিকচারে গেম ফেস ব্যানার‌ ব্যবহারের আহ্বান জানায় বিসিবি।
 
ঘণ্টা ব্যবধানে নিজ দেশের ক্রিকেট দলের সমর্থনে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা হাজারো বাংলাদেশি ফেসবুক ব্যবহারকারী বিসিবির মনোগ্রাম সংবলিত এই গেম ফেস ব্যানার দিয়ে প্রোফাইল পিকচার রাঙানো শুরু করেন। ব্যানারটি ব্যবহার করার জন্য কোনো ফেসবুক ব্যবহারকারী বিসিবির নির্ধারিত পোস্টের লিংকে ক্লিক করলে তার সর্বশেষ যে প্রোফাইল পিকচারটি রয়েছে সেটির নিচের অংশে বিসিবির মনোগ্রাম এবং একপাশে বাংলায় বাংলাদেশ লেখা দেখাবে। ব্যানারটি ব্যবহারকারীর ইচ্ছানুয়ায়ী এক ঘণ্টা থেকে সাত দিন অথবা পরবর্তী প্রোফাইল পিকচার না বদলানো পর্যন্ত যাতে ব্যবহার করতে পারেন সে ব্যবস্থা রাখা হয়েছে।

 


মন্তব্য