লাল নয় সবুজ জার্সি পরেই মাঠে নামবে-332569 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


লাল নয় সবুজ জার্সি পরেই মাঠে নামবে মাশরাফিরা

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ২২:৫৬



লাল নয় সবুজ জার্সি পরেই মাঠে নামবে মাশরাফিরা

অবশেষে জানা গেল বিশ্বকাপে লাল জার্সি নয়, সবুজ জার্সি পরেই মাঠে নামবে বাংলাদেশ। তবে লাল জার্সি কেন? এর উত্তরও পাওয়া গেল। লাল জার্সি রাখা হয়েছে বিকল্প হিসেবে। যদি কোনো দলের সাথে মিলে যায় তাহ্লে বিকল্প হিসেবে এই লা জার্সি। যেমনটা আর্জেন্টিনা কিংবা ব্রাজিলের জাতীয় ফুটবল দলের ক্ষেত্রে আমরা দেখে থাকি।

শনিবার সারাদিন জুড়েই সোশ্যাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দু বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি। অনেকেই মনোক্ষুণ্ণ অবস্থান জানান দেন।  কিন্তু আশাহত হবার কারণ নেই। বাংলাদেশ দল সবুজ জার্সি পরেই মাঠে নামবে। বিসিসূত্র এ খবর নিশ্চিত করেছে।,

বিশ্বকাপে জার্সির স্পনসর প্রতিষ্ঠানের উদ্যোগে আজ অনুশীলন চলার সময়ে ফটোসেশন হয়েছে বাংলাদেশ দলের। তাতে সবুজ ও লাল-দুই ধরনের জার্সি পরেই ছবি তুলেছেন মাশরাফিরা। ফটোসেশনেও প্রথমে সবুজ ও পরে লাল জার্সিতে ছবি তুলেছেন মাশরাফিরা।

তবে মাশরাফি বলেছিলেন, লাল জার্সিটিই তাঁদের বেশি পছন্দ হয়েছে। তাঁর কথা অনুযায়ী টি-টোয়েন্টি ক্রিকেট তো আসলে একটু বেশি রঙিন। তাই প্রথাগত সবুজের বদলে লাল জার্সিটাই পরে খেলতে চান মাশরাফিরা। এমনিতে সব সময় তো সবুজের মাঝে লাল জার্সি পরে খেলেন। এবার না হয়, লালের মাঝে সবুজই হলো।

মন্তব্য