মাশরাফি ২৫টি টিকেট চেয়ে পেয়েছেন ৫টি-332568 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


মাশরাফি ২৫টি টিকেট চেয়ে পেয়েছেন ৫টি

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ২২:৩৯



মাশরাফি ২৫টি টিকেট চেয়ে পেয়েছেন ৫টি

শনিবার ছিল এশিয়া কাপ ফাইনাল ম্যাচের টিকিট বিক্রির নির্ধারিত দিন। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি) তার আগের দিন শুক্রবার সকাল থেকেই ব্যাংকের সামনে ছিল ভিড়। দুদিন অপেক্ষার পর শনিবার দু’দফা পুলিশি হামলার শিকার হতে হয়েছে টিকিট প্রত্যাশীদের। কিন্তু টিকিটি যেন সোনার হরিণ! ফাইনালের টিকিট আসলে কতটা দুষ্পাপ্য তা প্রমাণিত হয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফির বক্তব্যেও। সংবাদ সম্মেলনে মাশরাফি নিজেই জানালেন যে মাত্র ৫ টিকিট পেয়েছেন তিনি।

মাশরাফি চেয়েছিলেন ২৫টি টিকিট। তবে পেয়েছেন মাত্র এক-পঞ্চমাংশ; ৫টি। টিকিট নিয়ে সমর্থকদের ভোগান্তিতে সহমর্মিতাও প্রকাশ করলেন বাংলাদেশ অধিনায়ক। তিনি বলেন, সকালেই দেখেছি, অনেক মানুষ টিকিটের জন্য লাইন দিয়ে আছে। একটি টিকিটের জন্য অনেক কষ্ট করেছে। অনেকেই নাকি বেশ সমস্যায়ও পড়েছেন। আমরা ভালো খেললে প্রায়ই এটা হয়ে আসছে। এখন আরও বেশি হচ্ছে। শুধু মাশরাফি নয়, অন্য ক্রিকেটাররাও চাহিদার তুলনায় অর্ধেক টিকিটও পাননি বলে জানা গেছে।

শনিবার পুলিশের সঙ্গে টিকিট প্রত্যাশীদের সংঘর্ষের পর প্রথম দফায় টিকিট বিক্রি বন্ধ করে দেওয়া হয়। সকালে অবশ্য জানানো হয়েছিল শনিবার আর টিকিট বিক্রি হবে না। পরে ইউসিবি ব্যাংকের প্রধান শাখায় এ নিয়ে দীর্ঘ আলোচনার পর বিকেলে আবার টিকিট বিক্রি শুরু হয়।

মন্তব্য