kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ওয়ার্ল্ড টি-টোয়েন্টি খেলা হচ্ছে না সিমন্সের

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৬ ২১:১৮



ওয়ার্ল্ড টি-টোয়েন্টি খেলা হচ্ছে না সিমন্সের

ভাগ্যটাই খারাপ লেন্ডল সিমন্সের। শেষ মুহূর্তে ঝামেলায় পড়লেন।

পিঠের ইনজুরির কারণে আসন্ন ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না এই ক্যারিবিয়ান ব্যাটসম্যানের। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সংবাদটা এখনো ঘোষণা করেনি। জানা গেছে, সাবেক অধিনায়ক ক্লাইভ লয়েডের নির্বাচক কমিটি এখনো সিমন্সের জায়গায় কাউকে চূড়ান্ত করতে পারেনি। পাকিস্তান সুপার লিগের ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ ডোয়াইন স্মিথ দলে জায়গা করে নিতে পারেন।

ভারতের ওয়ার্ল্ড টি-টোয়েন্টি শুরু হওয়ার আগেই ওয়েস্ট ইন্ডিজের মূল দলের চার খেলোয়াড় ছিটকে পড়লেন। সিমন্সের আগে দল থেকে প্রত্যাহার করতে হয়েছে সুনীল নারিন, কাইরন পোলার্ড ও ড্যারেন ব্রাভোকে। সিমন্স ২০০৯, ২০১২ ও ২০১৪ টি-টোয়েন্টি বিশ্ব আসরে ওয়েস্ট ইন্ডিজ দলে ছিলেন। ২০১২ সালে অবশ্য একটিও ম্যাচ খেলা হয়নি তার। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।

২০০৭ সালে টি-টোয়েন্টি অভিষেকের পর ডান হাতি ওপেনিং ব্যাটসম্যান সিমন্স খেলেছেন ৩৪টি ম্যাচ। ২৫.৩৬ গড়ে করেছেন ৭৬১ রান। চারটি ফিফটি আছে তার। ২০১৫'র জানুয়ারিতে এই সংস্করণের শেষ ম্যাচটি তিনি খেলেছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। সারা বিশ্বের ঘরোয়া টি-টোয়েন্টি লিগে দারুণ চাহিদা সিমন্সের। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিগ ব্যাশ লিগ ও পাকিস্তান সুপার লিগের পরিচিত মুখ তিনি।


মন্তব্য