পাকিস্তান দল নিয়ে ইমরান খানও হতাশ -331737 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


পাকিস্তান দল নিয়ে ইমরান খানও হতাশ

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ১৬:৩১



পাকিস্তান দল নিয়ে ইমরান খানও হতাশ


পাকিস্তান ক্রিকেট পাগল দেশ। বাংলাদেশের কাছে হেরে এশিয়া কাপের ফাইনালে পাকিস্তান দল উঠতে ব্যর্থ। তাই হতাশ তারা। সেই হতাশা স্পর্শ করেছে পাকিস্তানের ১৯৯২ বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানকেও। তবে এই রাজনীতিবিদ কুটনৈতিক কথায় হতাশা কিছুটা হলেও ঢাকতে জানেন। তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান বলেছেন, পাকিস্তানের প্রতিভা আছে। দরকার সঠিক সমন্বয়।

নিজের টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের কাছে হারার পর প্রতিক্রিয়া জানিয়েছেন ইমরান। লিখেছেন, "টি-টোয়েন্টি এশিয়া কাপ থেকে পাকিস্তান দল বাজেভাবে বিদায় নেয়ায় পাকিস্তানি ক্রিকেট ভক্তদের ক্রোধটা বোধগম্য। কারণ আমাদের দেশ প্রতিভায় ভরা।"

বাংলাদেশের বিপক্ষে বুধবার মিরপুরে ২৮ রানে ৪ উইকেট হারিয়েছিল পাকিস্তান। তারপরও ৭ উইকেটে তারা ১২৯ রান করে। বাংলাদেশ ৫ বল হাতে রেখে শাসরুদ্ধকর ৫ উইকেটের জয় তুলে নেয়। চলে যায় এশিয়া কাপের ফাইনালে। এর আগে ভারতের বিপক্ষে ৮৩ রানে অল আউট হয়েছিল পাকিস্তান। ম্যাচটা সহজেই হেরেছিল।

পাকিস্তান দলের এই অবস্থার সমাধান হিসেবে ইমরান লিখেছেন, "এই দলেও যথেষ্ট প্রতিভা আছে। বর্তমান দলের সমন্বয় ঠিক হলে সাফল্য মিলবে।" তবে এর মধ্যেও রাজনীতি এনেছেন ইমরান, "পিসিবি মেধার ওপর দাঁড়ানো একটি প্রতিষ্ঠান হলে প্রতিভা লালন করা সম্ভব। কিন্তু যখন সব প্রতিষ্ঠানে শরিফের পুরস্কৃত করা মানুষ তখন প্রধান মন্ত্রী (নওয়াজ শরিফ) পিসিবি প্রধানকে মেধার ভিত্তিতে নির্বাচন করবেন তা কি করে আশা করি আমরা।"

মন্তব্য