kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


রিয়াল ছাড়তে প্রেসিডেন্টের সাথে দেখা করলেন রোনালদো!

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৮:০৭



রিয়াল ছাড়তে প্রেসিডেন্টের সাথে দেখা করলেন রোনালদো!

ক্রিস্তিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়বেন না। ক্যারিয়ারের শেষ পর্যন্ত স্প্যানিশ ক্লাবটিতেই থাকবেন।

এই কথা বহুবার হয়েছে। আগেও এই পতুর্গিজ সুপারস্টারের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুজব শোনা গেছে। পরে সত্যতা মেলেনি। এবার আবার সেই গুঞ্জন। কতোটা সত্য এখনই বোঝা যাচ্ছে না। স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, এই গ্রীষ্মেই রিয়াল মাদ্রিদ ছাড়তে চান রোনালদো। তার সাথে ক্লাব ছাড়তে চাইছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস।

স্পেনের একটি টেলিভিশনে কথা বলছিলেন স্পেনের সাংবাদিক পিপি এস্ত্রাদা। সেখানে তিনি জানিয়েছেন, কয়েক দিন আগে মাদ্রিদ ডার্বিতে আতলেতিকোর কাছে রিয়াল ১-০ গোলে হারার পরই ঘটনাটা ঘটেছে। ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের কাছে ট্রান্সফারের অনুরোধ নিয়ে গেছেন রোনালদো ও স্প্যানিয়ার্ড রামোস।

এই গ্রীষ্মে তারা দুজন ক্লাব ছাড়তে চান। জানা গেছে পেরেজ নাকি রোনালদোকে শান্ত করার চেষ্টা করেছেন। সেই সাথে বলেছেন, এই মৌসুম শেষ হওয়ার পর তার বিষয় নিয়ে বসবেন। রামোস গত আগস্টেই নতুন চুক্তিতে সই করেছেন। তাকেও ক্লাব প্রেসিডেন্ট ঠাণ্ডা করেছেন। ডিফেন্ডার রামোস ২০০৫ থেকে রিয়ালে খেলছেন। তিনবারের ব্যালন ডি'অর জয়ী রোনালদো ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়ালে যোগ দেন। রিয়াল মাদ্রিদের সর্বকালের সেরা গোলদাতার রেকর্ড রোনালদোর।


মন্তব্য