kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ছিটকে পড়লেন জিম্বাবুয়ের তিন খেলোয়াড়

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৫:৩৪



ছিটকে পড়লেন জিম্বাবুয়ের তিন খেলোয়াড়

সংযুক্ত আরব আমিরাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি ওয়ার্ম আপ খেললো জিম্বাবুয়ে। অন্য একটি প্র্যাকটিস ম্যাচ খেলেছে স্থানীয় দলের বিপক্ষে।

কিন্তু এখান থেকেই বড় ধাক্কা খেলো জিম্বাবুয়ে। এই ম্যাচের সময়ই ইনজুরিতে পড়ায় এই মাসের টি-টোয়েন্টি বিশ্ব আসর থেকে ছিটকে পড়েছেন লেগস্পিনার গ্রায়েম ক্রেমার ও দুই পেসার লুক জংয়ি ও নেভিল মাদজিভা। তাদের বদলে দলে নেয়া হয়েছে অল রাউন্ডার চামু শিভাভা ও দুই ফাস্ট বোলার তাওয়ান্ডা মুপারিয়া ও ডোন্যাল্ড টিরিপানোকে।

শারজায় শনিবার প্রথম প্র্যাকটিস ম্যাচে ব্যাট করার সময় ক্রেমারের আঙ্গুলে ফ্র্যাকচার হয়েছে। একই ম্যাচে ফিরতি ক্যাচ নেয়ার সময় মাদজিভার বুড়ো আঙ্গুলে গুরুতর ব্যথা লাগে। অন্য একটি ম্যাচে খেলার সময় ফিরতি ক্যাচ নিতে গেলে জংয়িও ইনজুরিতে পড়েন। তার ডান চোখে আঘাত লেগেছে। সেরে উঠতে আন্তত তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে।

মুপারিয়া ২০০৮ এর অক্টোবরে শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০১৫ এর মে মাসে পাকিস্তান সফরে তিনি শেষ আন্তর্জাতিক ওয়ানডে খেলেছেন। টিরিপানো ও শিভাভা গত জানুয়ারিতে আফগানিস্তানের বিপক্ষে শেষ খেলেছেন। শিভাভা বাংলাদেশ সফর করেছিলেন। কিন্তু চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামার সুযোগ পাননি।


মন্তব্য