রানার গ্রুপ ৩১তম বাংলাদেশ অ্যামেচার-330968 | খেলাধুলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


রানার গ্রুপ ৩১তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শুরু

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ২১:৩০



রানার গ্রুপ ৩১তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ শুরু

বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে ও কুর্মিটোলা গলফ ক্লাবের আয়োজনে এবং রানার গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘রানার গ্রুপ ৩১তম বাংলাদেশ এ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ ২০১৬’ আজ শুরু হয়েছে। টুর্নামেন্ট শেষ হবে ৫ মার্চ।
রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান প্রধান অতিথি হিসেবে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে শুরু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শফিকুজ্জামান।
আন্তর্জাতিক এ টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় দল ছাড়াও আফগানিস্তান, ভুটান, ভারত, পাকিস্তান, নেপাল এবং শ্রীলংকার শ্রেষ্ঠ এ্যামেচার গলফাররা অংশ নিচ্ছেন। ১৯ জন বিদেশীসহ মোট ১৯০ গলফার (১৬০ পুরুষ ও ৩০ মহিলা) টুর্নামেন্টে অংশ নিচ্ছেন।
টুর্নামেন্ট শুরুর আগে কুর্মিটোলা গলফ ক্লাবে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির ভাইস চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব) সেলিম আখতার, ব্রিগেডিয়ার জেনারেল (অব) আবিদুর রেজা খান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের জেনারেল গলফ অপারেশনস লে: কর্নেল (অব) মো: আব্দুল বারি।

মন্তব্য