kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


মাশরাফির সাথে চাকরির নামে প্রতারণা!

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ১৯:১৫



মাশরাফির সাথে চাকরির নামে প্রতারণা!

ব্যাপারটা বড়ই অদ্ভুত! একে বলা যায়, প্রতারণার নতুন কৌশল! বাংলাদেশের সীমিত ওভারের ক্রিকেটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে সম্মানসূচক চাকরী দিয়েছে একটি প্রতিষ্ঠান। বিষয় নিয়ে কিছুই জানেন না মাশরাফি।

যখন জানতে চাইলেন তখন জানলেন তার সাথে নাকি প্রতিষ্ঠানটির এ নিয়ে চুক্তিও হয়ে গেছে! এমন ঘটনাই ঘটিয়েছে এসএমই লোন সার্ভিস নামের একটি প্রতিষ্ঠান।

মাশরাফিকে পাঠানো নিয়োগ পত্রে প্রতিষ্ঠানটির ঠিকানা ২২, দিলকুশা, ঢাকা। নিচে প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট ও ইডি হিসেবে কোনো কে.টি. আহমেদের সই। মাশরাফির জন্য এই ফ্রেমে বাধানো নিয়োগ পত্রটি মঙ্গলবার এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের ঠিকানায়। ডাক যোগে পাঠানো হয়েছে তা।

অনুশীলনে ফ্রেমে বাধানো সেই নিয়োগ পত্র দেখে মাশরাফি তো বিস্মিত। প্যাডে থাকা ফোন নম্বরে ফোন দিলেন। প্রতিষ্ঠানটির একজন কর্মকর্তা জানান, তাদের সাথে নাকি মাশরাফির চুক্তি হয়ে গেছে! মাশরাফি চ্যালেঞ্জ করে বলেন, "আপনাদের সাথে তো আমার কোনো কথাই হয়নি। এরকম জালিয়াতি কেন করছেন?" অন্য প্রান্ত থেকে বলা হয়, "সরি ভাই। আমাদের ভুল হয়ে গেছে। " মাশরাফি নিজে সবাইকে জানান, এরকম কোনো প্রতিষ্ঠানের সাথে কোনো ধরণের সম্পর্ক নেই তার।    


মন্তব্য