kalerkantho


রূপকল্প বাস্তবায়নে সব বাধা দূর করতে হবে : মেয়র

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০



দেশের অর্থনৈতিক উন্নয়ন তথা ‘ভিশন ২০২১ রূপকল্প’ বাস্তবায়নের পথে অপুষ্টির প্রাদুর্ভাবসহ সকল বাধা দূরীকরণের আহ্বান জানালেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বৃহস্পতিবার নগরের একটি হোটেলে স্ট্রেনদেনিং ওয়ার্কাস এক্সেস টু পারটিনেন্ট নিউট্রিশন অপরটিউনিটি (স্বপ্ন) বিষয়ক দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মেয়র বলেন, ‘পোশাক শিল্প আরো এগিয়ে নিতে কর্মরত কর্মীদের জন্য নিরাপদ পুষ্টিসমৃদ্ধ খাদ্যগ্রহণ ও তাঁদের সুস্থতা নিশ্চিত করা অধিক গুরুত্বপূর্ণ।’

গেইন ও এমিনেন্স-এর যৌথ উদ্যোগে  এ কর্মশালায় সভাপতিত্ব করেন গেইন-এর কান্ট্রি ডিরেক্টর ড. রুদাবা খন্দকার। বিশেষ অতিথি ছিলেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের উপপরিচালক ডা. আবদুস সালাম, মনিরুজ্জামান বিপুল, মুরর্তুজা করিম ও শামীম হায়দার তালুকদার।

মুক্তিযোদ্ধা জাফরের কবর জেয়ারত : চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর, ক্রীড়া সংগঠক ও মুক্তিযোদ্ধা আবু জাফরের নবম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরের বাইশ মহল্লা চৈতন্যগলি কবরস্থানে মরহুমের কবর জিয়ারত করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় স্থানীয় রাজনৈতিক নেতাদের মধ্যে জহুর আহম্মদ চৌধুরী, সালাউদ্দীন ইববে আহমেদ, আব্দুল মান্নান কন্ট্রাক্টর, আব্দুল নোমান, মো. সানাউল্লাহ, হাসান রাজু, মরহুম আবু জাফরের ছেলে মাসুদুর রহমান ও আমিনুল হক বাবু উপস্থিত ছিলেন।



মন্তব্য