kalerkantho


বোয়ালখালীতে এক রাতে ৬ ঘরে চুরি, একজনকে গণপিটুনি

বোয়ালখালী ও সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০



একই রাতে ৬ ঘরের মূল্যবান মালামাল চুরির ঘটনা ঘটেছে। এ সময় এক চোরকে ধাওয়া দিয়ে আটক করে গণপিটুনি দিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাতে বোয়ালখালী পৌরসভার কধুরখীল ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আটক চোরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম জানান, চোর সন্দেহে আটক ব্যক্তির কাছ থেকে ৪টি মোবাইল সেট জব্দ করা হয়েছে এবং বাকি মালামাল উদ্ধারে অভিযান চলছে। আটক ব্যক্তি চুরির সাথে সম্পৃক্ত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাঁর সঠিক নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ কাজে আর কারা জড়িত রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

বোয়ালখালী পৌর প্যানেল মেয়র এস এম মিজানুর রহমান জানান, কধুরখীল ১ নম্বর ওয়ার্ডের কাজী খলিফা বাড়ির কাজী মো. পারভেজের ঘর, শাহচি গোমস্তা বাড়ির জয়নাল আবেদীনের ঘর, পরাণ বেপারি বাড়ির আলী আহম্মদ, মুছার ঘর ও হাফেজ সওদাগরের ঘর এবং কাজী বাড়ির জোবাইদার বাপের ঘরে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল সাড়ে ১২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ, ক্যামেরাসহ মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সীতাকুণ্ডে জানালার গ্রিল ভেঙে চুরি : বসতবাড়ির জানালার গ্রিল ভেঙে সাড়ে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও তিন লাখ টাকার প্রাইজবন্ডসহ মূল্যবান সরঞ্জাম চুরি হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে পৌরসভাধীন মধ্যম মহাদেবপুর তাঁতী বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী দীপক ভৌমিক জানান, বুধবার এ ঘটনায় থানায় মামলা করেছেন তিনি।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। আমরা ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

 

 

 



মন্তব্য