kalerkantho


রাঙামাটি কলেজের সামনে সড়কে গতিরোধক স্থাপন

রাঙামাটি প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী গতকাল রবিবার রাঙামাটি সরকারি কলেজের সামনের সড়কে গতিরোধক নির্মাণকাজ শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ রাঙামাটি।

জানা গেছে, রাঙামাটি সরকারি কলেজে প্রায় ১১ হাজার শিক্ষার্থী আছে। রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কের কলেজের প্রধান গেটের সামনে এতদিন কোনো গতিরোধক ছিল না। এতে বিপুলসংখ্যক শিক্ষার্থীকে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে সড়ক পারাপার হতে হয়।

গত ৪ আগস্ট কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘের কর্মকর্তারা কলেজের প্রধান গেটের সামনে গতিরোধক স্থাপনের দাবি জানিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক বিধান চন্দ্র বড়ুয়া এবং সড়ক ও জনপথ বিভাগ, রাঙামাটির নির্বাহী প্রকৌশলীর কাছে স্মারকলিপি দেন। এ সময় কলেজ অধ্যক্ষ ও সওজ কর্মকর্তারা অচিরেই গতিরোধক নির্মাণের প্রতিশ্রুতি দেন। রবিবার গতিরোধক স্থাপনের কাজ শুরু হল। রাঙামাটি শুভসংঘের সভাপতি অসীম দাশ গুপ্ত বলেন, ‘আমরা শিক্ষার্থীদের ঝুঁঁকির বিষয়টি মাথায় রেখে কলেজ অধ্যক্ষ ও সওজকে স্মারকলিপি দিয়েছিলাম। তাঁরা আমাদের আশ্বাস দিয়েছিলেন। আশ্বাস বাস্তবায়িত হওয়ায় আমরা রাঙামাটি সরকারি কলেজের শিক্ষার্থীদের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’



মন্তব্য