kalerkantho


মাটিরাঙায় বিজিবির মতবিনিময়

সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধে সহায়তা কামনা

খাগড়াছড়ি প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



জেলার মাটিরাঙার জামিনিপাড়ায় সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধ এবং এলাকার শান্তি-সম্প্রীতি উন্নয়নে হেডম্যান-কার্বারি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেছে ২৩ বিজিবি। গতকাল সকালে বিজিবি জোন মিলনায়তনে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জামিনিপাড়া ২৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মাহমুদুল হক।

সভায় প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম। আরো বক্তব্য দেন তাইন্দং মৌজার হেডম্যান মংক্যচিং চৌধুরী, বর্ণাল মৌজার হেডম্যান সুইথোয়াই চৌধুরী, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল কাদের, বর্ণাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী আকবর প্রমুখ।

ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, ‘সন্ত্রাসীদের কোনো দল নেই। তাদের সম্পর্কে নিরাপত্তা বাহিনীকে তথ্য দিন।’ তিনি সীমান্ত সুরক্ষিত রেখে জনগণের জানমাল সুরক্ষায় সকলকে সজাগ থেকে নিরাপত্তা বাহিনীকে সহায়তার আহ্বান জানান।

সভা শেষে এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান এবং দুস্থ ও অসহায় লোকদের মধ্যে টিন, চাল ও নগদ অর্থ প্রদান করা হয়।  এ সময় ২৩ বিজিবির উপ-অধিনায়ক সৈয়দ আনসার মোহাম্মদ কাওসার, মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আ স ম নাহিদুল ইসলাম শিমুল, আথুই মারমা কার্বারি ও সাথোয়াই মারমা কার্বারিসহ হেডম্যান-কার্বারি, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 



মন্তব্য