kalerkantho


চট্টগ্রামে চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে মারধর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৯ মে, ২০১৮ ০০:০০



চাঁদা না দেওয়ায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) একটি প্রকল্পের ঠিকাদারকে মারধর করেছে ছাত্রলীগ নামধারী দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দুপুরে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় এ ঘটনা ঘটে।

চসিক ও পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর দেওয়ানহাট এলাকায় ফ্লাইওভারের নিচে বায়তুশ শরফ মাদরাসার পাশে একটি কালভার্ট নির্মাণ করছে চট্টগ্রাম সিটি করপোরেশন। বেশ কিছুদিন ধরে স্থানীয় ছাত্রলীগ নেতা মো. সালাহউদ্দিন ওই প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করছিল। মাসখানেক আগে এক লাখ টাকা নিলেও গত সালাহউদ্দিনের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে আবার চাঁদার জন্য কয়েকজন সেখানে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ সময় সেখানে কর্মরত শ্রমিক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনকে হত্যার হুমকি দেওয়া হলে তারা প্রকল্পের কাজ বন্ধ করে দেয়। এরপর গতকাল দুপুরে জুমার নামাজের পর সন্ত্রাসীরা আবারও প্রকল্প এলাকায় যায়। সেখানে ঠিকাদার মিল্টন বড়ুয়াকে পেয়ে তারা তাঁকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে এর আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে নগরীর ডবলমুরিং থানার ওসি এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, ‘চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে বিষয়টি আমাদের জানানো হয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চালিয়েছি। কিন্তু তাদের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

 

 


মন্তব্য