kalerkantho


সেনবাগে শিশু ধর্ষণ অটোরিকশাচালক কারাগারে

নোয়াখালী প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৮ ০০:০০



সেনবাগে ধর্ষণের শিকার হল তৃতীয় শ্রেণির ছাত্রী। বুধবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার কেশারপাড় ইউনিয়নের ঠনারপাড় ফরায়েজি বাড়িতে এক অটোরিকশাচালক তাকে ধর্ষণ করে। এ ঘটনায় পুলিশ চালক নূর হোসেনকে আটক করেছে।

বুধবার বিকেলে স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে ওই এলাকার ছালাউদ্দিনের ছেলে আটোরিকশাচালক নূর হোসেন (২৩) শিশুটিকে ফুসলিয়ে তাঁর বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় তার আর্তচিৎকারে নূর হোসেন পালিয়ে যান। পরে শিশুটি বাড়িতে গিয়ে মাকে বিষয়টি জানায়। তিনি বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রহমানকে জানান। চেয়ারম্যান গ্রাম পুলিশ মো. হানিফকে দ্রুত ঘটনাস্থলে পাঠান। হানিফ স্থানীয়দের সহায়তায় নূর হোসেনকে ঘেরাও করে রেখে থানায় খবর দেন। পুলিশ গিয়ে নূর হোসেনকে ধরে থানায় নিয়ে আসে। শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

সেনবাগ থানার ওসি মো. হারুন অর রশিদ বলেন, ‘এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বুধবার রাতে সেনবাগ থানায় মামলা করেছেন। নূর হোসেনকে বৃহস্পতিবার হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠান।’

 



মন্তব্য