kalerkantho

ভালোবাসা দিবসের মিউজিক ভিডিও

১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ভালোবাসা দিবসের মিউজিক ভিডিও

‘মেঘের চিঠি’তে বাপ্পা মজুমদার ও সুস্মিতা আনিস

ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে বেশ কিছু মিউজিক ভিডিও। সেগুলো নিয়ে এই আয়োজন

 

মেঘের চিঠি : বাপ্পা মজুমদার ও সুস্মিতা আনিসের দ্বৈত গান। কথা লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সংগীতায়োজনে বাপ্পা মজুমদার। ভিডিও পরিচালনায় তানভীর খান।  মডেল হয়েছেন বাপ্পা মজুমদার ও সুস্মিতা আনিস। প্রকাশ পেয়েছে সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে।

 

‘তুমিময় লাগে’র ভিডিওতে তাহসান

তুমিময় লাগে : তাহসানের সঙ্গে গানটি গেয়েছেন পাওয়ার ভয়েস খ্যাত কর্নিয়া। কথা লিখেছেন মাহমুদ মানজুর। সুর ও সংগীতায়োজনে নাভেদ পারভেজ। ভিডিও পরিচালনায় ফুয়াদ নাসের। মডেল হয়েছেন সূচিতা। প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

 

ভালোবাসি জানটা : ডলি সায়ন্তনী ও আসিফের দ্বৈত গান। লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর করেছেন মোহাম্মদ মিলন। সংগীতায়োজনে এম এম পি রনি। ভিডিও পরিচালনায় ওসমান মিরাজ। মডেল হয়েছেন আফ্রি। প্রকাশ করেছে এসএম মিউজিক ক্লাব।

‘হঠাত্’-এ  একসঙ্গে বালাম ও সুজানা

হঠাত্ : বালামের গান। কথা লিখেছেন আরেক গায়ক তাহসান। সংগীতায়োজনে অ্যাপিরাস। অদিতের তত্ত্বাবধানে গানটির ভিডিও নির্মাণ করছেন পরাগ ও ভাস্কর। মডেল হয়েছেন সুজানা। প্রকাশ করেছে দ্য ইন্ডাস্ট্রি।

 

‘পত্রমিতা’র ভিডিওতে অন্তু করিম ও আফ্রি

পত্রমিতা : শহীদ ও কলকাতার শুভমিতার দ্বৈত গান। কথা ও সুর করেছেন লুত্ফর হাসান। সংগীতায়োজনে আমজাদ হোসেন। ভিডিও পরিচালনায় তানজীম মিশু। মডেল হয়েছেন অন্তু করিম ও সেলিনা আফ্রি। প্রকাশ করেছে সিডি চয়েস।

 

গ্রহণ : ন্যানিস ও নবীন গায়ক ইভান শেখের গান। সুর ও সংগীতায়োজনে রেজওয়ান শেখ। ভিডিও পরিচালনায় রাফসান সানি। মডেল হয়েছেন অনন্যা, সুস্মিতা ও দুর্জয়। প্রকাশ করেছে ঈগল মিউজিক।

 

আমার কাছে তুমি অন্য রকম : কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। সংগীতায়োজনও তাঁর। সুর করেছেন নাজির মাহমুদ। লিখেছেন মেহেদী হাসান লিমন। ভিডিও পরিচালনায় ভিকি জাহেদ। মডেল হয়েছেন সাফা কবির। প্রকাশ করেছে সিএমভি।

 

এমন মানুষ : গেয়েছেন তানজীব সারোয়ার। সুর ও সংগীতায়োজনে ইমন চৌধুরী। ভিডিও পরিচালনায় সঞ্জয় সমাদ্দার। মডেল হয়েছেন বৃষ্টি ইসলাম। প্রকাশ করেছে ডেডলাইন এন্টারটেইনমন্ট।

 

যদি : মাহতিম শাকিবের গাওয়া গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজনে মুশফিক লিটু। ভিডিও পরিচালনায় সঞ্জয় সমাদ্দার। ভিডিওতে শিল্পী হিসেবে অংশ নিয়েছেন মাহতিম শাকিব। মডেল হয়েছেন অর্ণব অন্তু ও সামন্তী সৌমি। প্রকাশ পেয়েছে ডিজিটাল সল্যুশনের ইউটিউব চ্যানেল ‘রসগোল্লা’য়।

 

এমনও দিনে : আশিকুজ্জামান টুলুর কথা ও সুরে তাঁর মেয়ে রদিয়ার প্রথম মৌলিক গান। গানটিতে টেকনিক্যাল সার্পোট দিয়েছেন টুলুর ছেলে নাওয়ার। প্রকাশ করেছে গানচিল মিউজিক।

 

এ ছাড়া বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে তাহসান ও টিনা মুস্তারীর ‘শেষ দিন’, ইবরার টিপু ও বিন্দু কনার ‘এত কাছে এসেছি’, অনুপম রায়ের ‘পারছি না তোকে’, এফ এ সুমনের ‘মিথ্যাবাদী’, কিশোরের ‘আমি শুধু তোমাকেই চাই’, মিনারের ‘স্বপ্নভেজা মেঘ’, কাজী শুভর ‘তোমরা কইরো না প্রেম’, ‘নাম্বার ওয়ান প্রেমিক’, ‘ছুঁয়ে ছুঁয়ে’, কাজী শুভ ও মোহনার ‘নেশা’, বেলাল খানের ‘মনের আলো’, গামছা পলাশের ‘স্বর্গ নরক’, অয়ন চাকলাদারের ‘মন বাড়ি’, বুলবুলের ‘তোর মনে’, আহম্মেদ ফাহিমের ‘তোমার দুচোখে’, নুসরাত কৃতির ‘কল্পনার রং’, সিঁথি সাহার ‘তুমি নেই’, অপু আমান ও প্রিয়াংকা বিশ্বাসের ‘যাবে না ছেড়ে’ প্রভৃতি মিউজিক ভিডিও।

 

 

 

 

মন্তব্য