kalerkantho


শুটিংয়েই ঘটনা

অনেক তারকাই প্রেমে পড়েছেন একসঙ্গে শুটিং করতে গিয়ে। এমন কয়েকজন বলিউড তারকার কথা জানাচ্ছেন নাসরিন হক

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



শুটিংয়েই ঘটনা

ক্যাটরিনা কাইফ-রণবীর কাপুর

 

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’র শুটিংয়ে ঘটনা ঘটেছিল। প্রথম দিন সেটে ক্যাটরিনাকে দেখেই ভালো লাগে রণবীরের। ক্যাটরিনারও আপত্তি ছিল না। ছবিতে প্রেমের সঙ্গে বাস্তব জীবনের প্রেমও হয়ে যায়। এ নিয়ে সে সময় অনেক গুজব থাকলেও ২০১৬ সালের সম্পর্ক ভাঙার আগ পর্যন্ত কেউই সেটা স্বীকার করেননি। ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছাড়াও একসঙ্গে কয়েকটি ছবি করেন দুজন। সর্বশেষটি ‘জগ্গা জাসুস’ মুক্তির অপেক্ষায়।

 

অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই

২০০৬ থেকে ২০০৭ সাল এই দুই বছরে অভিষেকের সঙ্গে তিনটি ছবি করেন ঐশ্বরিয়া—‘উমরাও জান’, ‘গুরু’ ও ‘ধুম ২’। টানা তিন ছবির শুটিংয়ে অনেকটা সময় একসঙ্গে কাটান। ফল দুজনেই দুজনের প্রতি আলাদা টান অনুভব করতে থাকেন। “মনে আছে ‘ধুম ২’ শুটিং চলার সময়ই আমাদের প্রেম শুরু হয়।

আগে থেকেই এ নিয়ে ভাবছিলাম কিন্তু সত্যিকারের প্রেমটা তখনই শুরু,” বলেন ঐশ্বরিয়া।

 

সাইফ আলী খান-কারিনা কাপুর

২০০৮ সালে ‘তাশান’ ছবির শুটিং চলছে। একসঙ্গে সাইফ আলী খান ও কারিনা কাপুরের মনেও ঝড় চলছে। হ্যাঁ, নাকি না? প্রস্তাব সাইফেরই ছিল। আগে থেকে ভালো লাগা ছিল বললে ভুল হবে। শুটিং করতে করতেই কারিনার প্রেমে পড়েন। কারিনাও ‘হ্যাঁ’ বলেন। বাকিটা সবার জানা।

 

অজয় দেবগণ-কাজল

অনেকটা একই অবস্থা অজয় দেবগণ ও কাজলেরও। ‘পেয়ার তো হোনা হি থা’র শুটিং চলার সময় দুজনেই মনস্থির করেন—একে অন্যের সঙ্গেই জীবন কাটাবেন। বাগদত্তা ভারতে গিয়ে অন্য নারীর প্রেমে পরায় তাঁকে ফেরাতে প্যারিস থেকে রওনা হন কাজল। যেখানে বিমানেই পরিচয় ও প্রেম অজয়ের সঙ্গে। ছবির এই গল্পের মতো খুব অল্প সময়ে তাঁদের প্রেম হয়। সেটা নিয়ে অবশ্য বেশি গুজব রটতে দেননি। এক বছরের মাথায় বিয়ে করেন।


মন্তব্য